shono
Advertisement

মহাভারত নিয়ে বিতর্কিত মন্তব্য, কমল হাসানের বিরুদ্ধে মামলা দায়ের

হিন্দু কট্টরপন্থী সংগঠনের রোষের মুখে অভিনেতা। The post মহাভারত নিয়ে বিতর্কিত মন্তব্য, কমল হাসানের বিরুদ্ধে মামলা দায়ের appeared first on Sangbad Pratidin.
Posted: 10:05 AM Mar 21, 2017Updated: 02:31 PM Jan 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাভারত নিয়ে অবমাননাকর মন্তব্য করায় কমল হাসানের বিরুদ্ধে মামলা দায়ের করল কট্টরপন্থী হিন্দু সংগঠন। হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করায় তামিলনাডুর তিরুনেলভেলি জেলা আদালতে এই মামলা দায়ের হয়েছে। জনস্বার্থ মামলাটি দায়ের করেছে হিন্দু মাক্কাল কাছি নামে সংগঠনটি।

Advertisement

[কবিতা নিয়ে বিতর্ক, শ্রীজাতর বিরুদ্ধে দায়ের হল এফআইআর]

চেন্নাই পুলিশ কমিশনারেটের কাছে গত ১৫ মার্চ হিন্দু মাক্কাল কাছি অভিযোগ জানায়। একটি বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কমল হাসান মন্তব্য করেছিলেন, পাঞ্চালিকে ঘুঁটি হিসাবে ব্যবহার করে দাবা খেলেছিলেন পুরুষরা। মন্তব্যটি অবমাননাকর বলে মনে করেছে হিন্দু মাক্কাল কাছি।

কট্টরপন্থী এই সংগঠনের কথায়, পুরাণনির্ভর হিন্দুদের এই মহাকাব্য নিয়ে কমল হাসান যেভাবে মন্তব্য করেছেন অন্য কোনও ধর্মের কাব্য নিয়ে তিনি কি একইরকম মন্তব্য করতে পারবেন? এর আগেও জাল্লিকাট্টু নিয়ে মুখ খুলে বিতর্কে জড়িয়েছিলেন এই ভারতীয় অভিনেতা। এবার ফের তাঁর মন্তব্য পৌঁছেছে আদালত পর্যন্ত। যদিও এ বিষয়ে এখনও কমল হাসান মুখ খোলেননি।

[পাকিস্তানে অত্যাচারিত ভারতীয় মহিলা, সাহায্যে এগিয়ে এলেন সুষমা স্বরাজ]

The post মহাভারত নিয়ে বিতর্কিত মন্তব্য, কমল হাসানের বিরুদ্ধে মামলা দায়ের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement