shono
Advertisement

গামছা পোশাকে বিমান সফর, এয়ারপোর্ট লুকের টিপস নিন স্বস্তিকার কাছ থেকে

টলিউডে 'এয়ারপোর্ট লুক' ট্রেন্ড চালু করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়?
Posted: 06:35 PM Jun 10, 2023Updated: 06:49 PM Jun 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এয়ারপোর্ট লুক নিয়ে বলিউড সেলেবদের মাথাব্যথার অন্ত নেই। সপ্তাহান্তে কার ফ্যাশন মার্কশিটে কত নম্বর এল? ‘চায়ে পে চর্চা’য় সেই কড়চা নিয়ে আলোচনা-সমালোচনা অন্তহীন। তবে টলিউডের তারকারা সেদিকের ধারকাছ দিয়েও যান না! অবশ্য মুম্বইয়ের মতো কলকাতা বিমানবন্দরে পাপ্পারাজিরা দিনভর ক্যামেরার লেন্স তাক করে রাখেন না। তবে হালফিলের এই ট্রেন্ডে কিন্তু তাক লাগালেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

Advertisement

অভিনেত্রী এখন কাজের সূত্রে মুম্বই টু কলকাতা দৌঁড়াদৌঁড়ি করেন প্রায়শই। এবারও নতুন কাজ নিয়ে মুম্বই সফরে স্বস্তিকা। তার আগেই এয়ারপোর্ট লুকে চমকে দিলেন অভিনেত্রী। স্বস্তিকা নিজে যদিও এই ট্রেন্ডে বিশ্বাসী নন, তা স্পষ্ট করে দিয়েছেন নিজেই।

[আরও পড়ুন: গামছায় ব়্যাম্প মাতালেন অরিন্দম-নয়নিকা-অরিজিৎরা, কারিগর বিবি রাসেল]

বিমানের অন্দরে গামছা পোশাকে সেলফি তুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়। গলায় কড়ির চোকার। সঙ্গে মানানসই চশমা। ঠোঁটে হালকা লিপস্টিক। কেতাদুরস্ত হেয়ার স্টাইলে দিব্যি জমল স্বস্তিকার এয়ারপোর্ট লুক। অভিনেত্রীর পোস্টে উঁকি দিল চিত্রনাট্যও।

প্রসঙ্গত, হাল ফ্যাশনে গামছা বছরখানেক ধরেই প্রচলিত। এই রংবাহারি একটুকরো কাপড় এখন আর শুধু গা-মোছার জন্য ব্যবহৃত হয় না। এই গামছা এখন রীতিমতো আন্তর্জাতিক র‌্যাম্প মাতাচ্ছে। আর উন্নয়নশীল দেশের এই সাংসারিক সামগ্রী যে কতটা আকর্ষণীয় ফ্যাশনের উপাদান হয়ে উঠতে পারে, তা আগেই দেখিয়েছেন বাংলাদেশি ডিজাইনার বিবি রাসেল। তাঁর তৈরি করা গামছা পোশাক এখন গোটা বিশ্বে সমাদৃত। এমনকী নানা দেশে এই মুহূর্তে গামছা নিয়ে ফ্যাশনের যেসব কাজ হচ্ছে, সেসবেরই নেপথ্যের কারিগর সেই মানুষটিই। এবার গামছা পোশাকে নজর কাড়লেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: ২৭ বছর পর ভারতে আয়োজিত হবে মিস ওয়ার্ল্ড, সেরা সুন্দরীর লড়াইয়ে ১৩০টি দেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement