shono
Advertisement
Lok Sabha Election 2024

ভোটের ২২ গজে দেব যখন ক্রিকেটার, ব্যাটে-বলে জমে উঠল ম্যাচ

পাক্কা ব্যাটারের মতো খেললেন তারকা।
Posted: 10:16 AM Apr 07, 2024Updated: 10:24 AM Apr 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকাল থেকে বিকেল এখন কাটছে লোকসভা ভোটের প্রচারে। গরমের তোয়াক্কা না করেই ঘাটালের সর্বত্র ঘুরে বেড়াচ্ছেন দেব (Dev)। এর মধ্যেই আবার ভিন্ন মেজাজে পাওয়া গেল তারকাকে। ভোট প্রচারের ফাঁকেই হাতে ব্যাট নিয়ে নেমে পড়েন ক্রিকেটের ময়দানে। জমে উঠল ম্যাচ।

Advertisement

তৃতীয়বারের জন্য লোকসভার (Lok Sabha Election 2024) লড়াইয়ে নেমেছেন তৃণমূলের বিদায়ী তারকা সাংসদ দেব। নিজের প্রিয় ঘাটাল থেকেই লড়ছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলাদাভাবে কথা বলার পরই প্রার্থী হতে রাজি হন দেব। গত ১০ মার্চ ব্রিগেড সমাবেশ থেকে তাঁর নাম ঘোষণা হওয়ার পর থেকেই ঘাটালে গিয়ে প্রচার শুরু করে দেন। নানা জায়গায় দিনভর জনসংযোগ করার পর এলাকায় বসে সাংগঠনিক বৈঠকও করছেন।

[আরও পড়ুন: ‘টিনের তলোয়ার’ নাটক থেকে সরল ‘হেনস্তাকারী’ সুদীপ্ত, সুমনের পোস্টে ‘ভুল’ শোধরানোর বার্তা]

এত কিছুর মাঝে যেই না একটু সুযোগ পেয়েছেন, ব্যাট হাতে ২২ গজে নেমে পড়েছেন তারকা। মাথায় তখনও মানুষের দেওয়া ফুল। পরনে টি-শার্ট আর প্যান্ট। গরম থেকে বাঁচতে গলায় ঝুলিয়ে রেখেছিলেন রুমাল। সেই অবস্থাতেই ধেয়ে এল বল। সোজা বাঁদিকে ফ্লিক করে দিলেন পাক্কা ব্যাটারের মতো। পড়ন্ত বিকেলে ঘাসফুল শিবিরের তারকা প্রার্থীকে ভোটের ২২ গজে এভাবে দেখে মুগ্ধ অনুরাগীরা।

রবিবার দেবের হয়ে প্রচারে নামবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জেলা তৃণমূল সূত্রে খবর, ঘাটালের খড়া এলাকায় অরবিন্দ স্টেডিয়াম থেকে প্রায় ৩ কিলোমিটার রোড শো করবেন দেব ও অভিষেক। থাকবেন জেলার নেতারা। রোড শো শেষে দেব দলীয় কর্মীদের নিয়ে ছোট বৈঠক করতে পারেন। প্রসঙ্গত, আগামী ২৫ মে, ষষ্ঠ দফায় ঘাটাল কেন্দ্রে ভোটগ্রহণ। এখানে দেবের প্রতিপক্ষ বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় এবং সিপিআই-এর বিপ্লব ভট্ট।

[আরও পড়ুন: উপাচার্যদের উনিই বেতন দিন! ‘শিক্ষাব্যবস্থা নিয়ন্ত্রণ’ ইস্যুতে রাজ্যপালকে তোপ ব্রাত্যর ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সকাল থেকে বিকেল এখন কাটছে লোকসভা ভোটের প্রচারে। গরমের তোয়াক্কা না করেই ঘাটালের সর্বত্র ঘুরে বেড়াচ্ছেন দেব।
  • এর মধ্যেই আবার ভিন্ন মেজাজে পাওয়া গেল তারকাকে। ভোট প্রচারের ফাঁকেই হাতে ব্যাট নিয়ে নেমে পড়েন ক্রিকেটের ময়দানে।
Advertisement