shono
Advertisement

কলকাতা, মুম্বইয়ের মহিলাদের সম্পর্কে কুরুচিকর মন্তব্য বিজেপি সাংসদের

কী বললেন বংশীলাল মাহাতো? দেখুন সেই ভিডিও। The post কলকাতা, মুম্বইয়ের মহিলাদের সম্পর্কে কুরুচিকর মন্তব্য বিজেপি সাংসদের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:13 PM Oct 04, 2017Updated: 02:43 PM Oct 04, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুস্তির লড়াই দেখতে গিয়েছিলেন। মল্লযুদ্ধ দেখার ফাঁকে নিজেকে সামলাতে পারলেন না বিজেপি সাংসদ বংশীলাল মাহাতো। নিজের এলাকার মহিলাদের প্রশংসা করতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন কোরবার এলাকার সাংসদ। কয়েকশো মানুষর সামনে সাংসদের বক্তব্য, সুন্দরী আনার জন্য আর কলকাতা, মুম্বইয়ে দৌড়তে হবে না। ছত্তিসগড়ের সাংসদের মেয়েরা এখন বেশ সুন্দরী, তন্বী।

Advertisement

[লাভ জেহাদ অতি ভয়ানক, কেরলে সরব যোগী আদিত্যনাথ]

 

#WATCH BJP MP Bansilal Mahto from Chhattisgarh’s Korba makes a remark on women, uses the term ‘Tana-tan’ for Korba women pic.twitter.com/7bBKZzlccn

— ANI (@ANI) October 4, 2017

বংশীলাল হিন্দিতে মহিলাদের রূপ, যৌবন বোঝাতে টানা-টন শব্দটি ব্যবহার করেন। আর এই নিয়েই বেধেছে গোল। ৭৭ বছরের এই বিজেপি সাংসদ যেখানে মন্তব্যটি করেন সেখানে ছিলেন বেশ কিছু মহিলা। তাদের সামনে এমন কথা বলার পরও তিনি এতটুকু অনুতপ্ত নন। তাঁর দাবি, এই নিয়ে অহেতুক অপব্যাখ্যা হচ্ছে। মহিলাদের ছোট করতে এমন কিছু বলেননি বলে জানিয়েছেন বিজেপি সাংসদ। উলটে বংশীলালের সাফাই, এই কথা তাঁকে বলেছেন ছত্তিসগড়ের ক্রীড়ামন্ত্রী ভাইয়ালাল রাজওয়াড়ে। কী ছিল সেই কথা? বংশীলাল জানান, ভাল মেয়ের জন্য কলকাতা, মুম্বইয়ে যেতে হবে না। ছত্তিসগড়ের কোরবাতেই এখন সুন্দর মেয়ে পাওয়া যায়।

[মোদিকে বড় অভিনেতা বলে বিজেপির রোষে প্রকাশ রাজ]

সাংসদের এমন বচনে বিজেপি শাসিত রাজ্যে সমালোচনা শুরু হয়েছে। বিরোধী দল জনতা কংগ্রেসের নেতা অমিত যোগীর বক্তব্য, এধরনের মন্তব্য করে শাসক দল নিজেদের রুচির পরিচয় দিচ্ছে। প্রবীণ একজন সাংসদের মুখে এমন কথা-বার্তা অত্যন্ত দুর্ভাগ্যজনক। অবিলম্বে বিজেপি সাংসদকে ক্ষমা চাওয়ার দাবি তুলেছে বিরোধীরা। তবে বিজেপি অবশ্য এই নিয়ে কোনও প্রতিক্রিয়া দেয়নি। তবে সাংসদের মন্তব্য থেকে দল দূরত্ব রাখতে চাইছে।

The post কলকাতা, মুম্বইয়ের মহিলাদের সম্পর্কে কুরুচিকর মন্তব্য বিজেপি সাংসদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement