shono
Advertisement

তিনতলার পার্কিং লটের দেওয়াল ভেঙে আছড়ে পড়ল গাড়ি, ভিডিও ভাইরাল

গাড়ি থেকে অক্ষত অবস্থায় উদ্ধার আরোহীরা, দেখুন ভিডিও। The post তিনতলার পার্কিং লটের দেওয়াল ভেঙে আছড়ে পড়ল গাড়ি, ভিডিও ভাইরাল appeared first on Sangbad Pratidin.
Posted: 08:04 PM Feb 11, 2018Updated: 08:19 PM Feb 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনতলার পার্কিং লট থেকে চালক-সহ গাড়ি পড়ল নিচে। বহুতলের ভিতর ও বাইরে লাগানো সিসিটিভিতে ধরা পড়ল সেই দৃশ্য। পার্কিংলট থেকে মালকিন-সহ চালক এগোচ্ছিলেন কার পার্কিং লিফটের দিকে। দুজনের মধ্যেই কথাবার্তা চলছিল। ইউটার্ন নিয়ে ডানদিকে যাওয়ার বদলে সোজাসুজি বেরতে যায় গাড়ি। সামনেই পার্কিংলটের রেলিং। সেই রেলিংয়ে ধাক্কা মেরে সোজা আবাসন চত্বরের মেঝেতে আছড়ে পড়ল সাধের গাড়িটি। তিনতলা থেকে নিচে পড়ার সময় দুবার পালটি খেয়ে উলটে পড়ল গাড়ি। গাড়ির দুমড়ে মুচড়ে গেলেও আরোহী দুজনের আঘাত গুরুতর নয়। গত সপ্তাহের শেষে দুর্ঘটনাটি ঘটেছে চিনের চংকিং শহরের একটি আবাসনে।

Advertisement

[মোবাইল নিয়ে টয়লেটে আধঘণ্টা বসে থাকায় খুলে পড়ল এই ব্যক্তির পায়ুদ্বার]

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে পার্কিংলটের গাড়ির ভিড় থেকে বেরিয়ে আসছে সাদা রঙের চার চাকাটি। সোজাসুজি গিয়ে ডান দিকে মোড় নেওয়াই দস্তুর। কিন্তু দেখা গেল চালক গাড়ি নিয়ে সামনের দেওয়ালেই ধাক্কা মারলেন। প্রায় সঙ্গে সঙ্গেই সোজা নিচে। পালটি খেয়ে উলটে পড়ল গাড়ি। অনেক কসরত করে এক আরোহী গাড়ি থেকে বেরনোর চেষ্টা করছেন। এদিকে বড়সড় কিছু পতনের শব্দ শুনেই ততক্ষণে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন স্থানীয়রা। তাঁদের সাহায্যেই দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে বেরিয়ে আসেন দুজনে। গাড়িটা উলটে পড়ায় আরোহী দুজনের অবস্থান বিপজ্জনক। পড়ে যাওয়ার পরেই গাড়ির মধ্যে থেকে সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন মালকিন। নিজেই উলটে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে আসার চেষ্টা করতে থাকেন। স্থানীয়রাই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে দুজনকে টেনে বের করেন। সাহায্যের হাত বাড়িয়ে দেন বহুতলের নিরাপত্তারক্ষী থেকে শুরু করে পথচারীরাও। তবে গাড়ি উলটে গেলেও আরোহীদের আঘাত গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসার পর দুজনকেই ছেড়ে দেওয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতাল থেকে দুজনকেই ছেড়ে দেওয়া হয়েছে।


তবে পালটি খেয়ে উলটে যাওয়ার পরেও দুই আরোহীর প্রায় অক্ষত অবস্থায় উদ্ধারের ঘটনা নজর কেড়েছে। ভাইরাল হয়েছে গাড়ি পড়ার সিসিটিভি ফুটেজ।

[‘ভ্যালেন্টাইনস ডে’তে প্রেমিকা চাই, ডেটিং সাইটে নাম লেখাল এই রোমিও]

The post তিনতলার পার্কিং লটের দেওয়াল ভেঙে আছড়ে পড়ল গাড়ি, ভিডিও ভাইরাল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement