shono
Advertisement

‘আরসিবি শুধু ৩ তারকাকে নিয়ে ব্যস্ত, ট্রফি জেতা কঠিন’, বিস্ফোরক গেইল

দলের সঙ্গে বাকি খেলোয়াড়দের কোনও যোগ নেই, দাবি গেইলের।
Posted: 06:25 PM Mar 19, 2023Updated: 06:25 PM Mar 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যেক বছর সেরা তারকাদের নিয়ে দল গড়ে তারা। কিন্তু ১৫ বছরে একবারও আইপিএল (IPL) জয়ের স্বাদ পায়নি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বিরাট কোহলি, এবি ডেভিলিয়ার্সের মতো তারকারা ভাল পারফর্ম করলেও কেন শেষ পর্যন্ত ট্রফি আসে না, অনেক ভেবেও সেই প্রশ্নের উত্তর পাননি আরসিবি ভক্তরা। এবার তাঁদের সেই প্রশ্নের জবাব দিলেন স্বয়ং ক্রিস গেইল। 

Advertisement

২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত আরসিবির (RCB) হয়ে খেলেছেন ক্যারিবিয় কিংবদন্তি। পাঁচটি সেঞ্চুরি হাঁকিয়ে তিন হাজারের বেশি রান করেছেন এই দলের হয়ে। আইপিএল কেরিয়ারে সম্ভবত সেরা সময় কাটিয়েছেন বিরাট কোহলির দলেই। কিন্তু আইপিএল ট্রফি জিততে পারেননি। একটি অনুষ্ঠানে এসে গেইলের (Chris Gayle) সাফ স্বীকারোক্তি, আরসিবিতে যেরকম দলীয় সংস্কৃতি রয়েছে, তাতে ট্রফি জেতা খুব কঠিন।

[আরও পড়ুন: ‘বাংলা ভাষা বিলুপ্তপ্রায়’, ইংরাজি মাধ্যম স্কুলে ছাঁটাইয়ের চিঠি শিক্ষিকাকে, তুঙ্গে বিতর্ক]

কেমন ছিল আরসিবির ড্রেসিংরুমের পরিবেশ? আইপিএল সম্প্রচারকারী সংস্থার একটি অনুষ্ঠানে গেইল বলেন,” আসলে দলের তিনজন তারকাকে সবসময় বেশি গুরুত্ব দেওয়া হত। আমি, এবি আর বিরাটকেই নিয়েই ব্যস্ত থাকত টিম ম্যানেজমেন্ট। তাতে আমার খুব একটা খারাপ লাগত না।” দলের বাকি সদস্যদের অবস্থা নিয়েও মুখ খুলেছেন গেইল। ক্যারিবিয় কিংবদন্তির মতে, “মানসিকভাবে দলের সঙ্গে খেলোয়াড়দের যোগই ছিল না। এরকম পরিস্থিতিতে একটা টুর্নামেন্ট জেতা খুবই কঠিন।” গেইলের এহেন বিস্ফোরক মন্তব্যের পর সমর্থকদের প্রশ্ন, তাহলে কি দলীয় সংহতির অভাবেই বারবার ধাক্কা খাচ্ছে তাঁদের ট্রফি জয়ের স্বপ্ন?

[আরও পড়ুন: জোটেনি ফ্রি এন্ট্রি, অস্কার অনুষ্ঠানে সিট পেতে কত টাকার টিকিট কিনেছেন রাজামৌলিরা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement