shono
Advertisement
Virat Kohli

ভারতের মাটিতে শেষ ম্যাচ, শাকিবকে বিশেষ উপহার দিলেন বিরাট

কানপুর টেস্টের শেষে বেশ কিছুক্ষণ কথা বলেন শাকিব-বিরাট।
Published By: Subhajit MandalPosted: 07:49 PM Oct 01, 2024Updated: 07:49 PM Oct 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক কিংবদন্তির উপহার আরেক কিংবদন্তিকে। শাকিব আল হাসান নিঃসন্দেহে বাংলাদেশ ক্রিকেটের কিংবদন্তি। তাঁকে উপহার দিলেন ভারতের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলি। কানপুর টেস্টের পর শাকিবকে বিশেষ উপহার দিলেন বিরাট।

Advertisement

টেস্ট কেরিয়ারের সায়াহ্নে চলে এসেছেন বাংলাদেশের অলরাউন্ডার শাকিব আল হাসান। দেশের মাটিতে আরও একটি টেস্ট খেলে অবসর নেওয়ার কথা শাকিবের। সেটা হবে কিনা, তা নিয়ে এখনও সংশয় রয়েছে। শাকিবের যদি দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট খেলা না হয়, তাহলে কানপুরেই তাঁর টেস্ট কেরিয়ারের শেষ ম্যাচ খেলা হয়ে গিয়েছে। সেকারণেই শাকিবকে সম্মান জানালেন কিং কোহলি।

কানপুরে পঞ্চম দিনের খেলা শেষ হওয়ার পর দেখা যায় ড্রেসিংরুম থেকে একটি ব্যাট নিয়ে বেরিয়ে আসছেন কোহলি। প্রথমে ব্যাপারটা বোঝা যায়নি। পরে দেখা যায় সেই ব্যাট তিনি তুলে দিচ্ছেন শাকিবের হাতে। নিঃসন্দেহে ভারতের মাটিতে নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন তিনি। স্মারক হিসাবেই শাকিবকে নিজের ব্যাটটি দিয়েছেন কোহলি। আগামী দিনের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন। বেশ কিছুক্ষণ কথা বলেন দুজনে।

নিজের দেশের মাটিতে শেষ টেস্ট খেলার ইচ্ছা ছিল শাকিবের। সূত্রের খবর, এবার শাকিব আল হাসানের সেই ইচ্ছা পূরণ হতে পারে। শোনা গিয়েছে, তারকা অলরাউন্ডারকে তাঁর দাবিমতো নিরাপত্তা দিতে রাজি হয়েছে বাংলাদেশের ক্রীড়া মন্ত্রক। তাই অগ্নিগর্ভ পরিস্থিতি সত্ত্বেও বাংলাদেশে ফিরতে পারেন শাকিব। মিরপুরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হয়তো জীবনের শেষ টেস্ট খেলবেন তিনি। তবে এখনও বাংলাদেশ সরকারের তরফে সরকারিভাবে কিছু জানানো হয়নি এই বিষয়ে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শাকিব আল হাসান নিঃসন্দেহে বাংলাদেশ ক্রিকেটের কিংবদন্তি।
  • তাঁকে উপহার দিলেন ভারতের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলি।
  • কানপুর টেস্টের পর শাকিবকে বিশেষ উপহার দিলেন বিরাট।
Advertisement