shono
Advertisement
Ranbir Kapoor

'পিকচার পারফেক্ট কাপুরস', রণবীরের জন্মদিনে আদুরে শুভেচ্ছা আলিয়ার

কী লিখলেন আলিয়া?
Published By: Akash MisraPosted: 02:25 PM Sep 28, 2024Updated: 02:25 PM Sep 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'তুমি জড়িয়ে ধরলে, জীবন শুধরে যায়।' তাই তো প্রিয় মানুষের জন্মদিনে সেই আলিঙ্গনের বার্তাই দিলেন আলিয়া ভাট। হ্যাঁ, রণবীরের ৪২ তম জন্মদিনে রাহা ও রণবীরের অদেখা ছবি পোস্ট করে ভালোবাসা উজাড় করলেন আলিয়া। ছবিতে দেখা গেল, একটি গাছকে আলিঙ্গন করে রয়েছেন রণবীর, আলিয়া ও রাহা।

Advertisement

আদিত্য চোপড়ার হাত ধরে সদ্য গোয়েন্দা ব্রহ্মাণ্ডে পা রেখেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। যশরাজ ফিল্মস-এর পুরুষতান্ত্রিক স্পাই ইউনিভার্সকে কবজা করতে কম কসরত করছেন না ‘আলফা’ অভিনেত্রী। ছবিতে দুরন্ত অ্যাকশন সিকোয়েন্স রয়েছে। যার জন্য মাসখানেক ধরেই কড়া প্রশিক্ষণ নিয়েছেন আলিয়া। হলিউড সিনেমা ‘হার্ট অফ স্টোন’-এর জন্যেও ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডটের পাশে টেক্কা দিতে অ্যাকশনের মারপ্যাঁচ শিখেছিলেন। এবার ‘আলফা’তেও (Alpha) দুর্ধর্ষ গোয়েন্দা এজেন্টের ভূমিকায় আলিয়াকে দেখা যাবে। ঘনিষ্ঠ সূত্রে খবর, “এমন অবতারে এর আগে কখনও আলিয়া ভাটকে দেখা যায়নি। সুপার এজেন্টের ভূমিকায় অভিনয় করার জন্য বিগত ৪ মাস ধরে প্রশিক্ষণ নিয়েছেন তিনি। ‘আলফা’ ছবিতে ৪-৫টি ক্ষুরধার অ্যাকশন সিকোয়েন্স রয়েছে, আর সেই দৃশ্যে অভিনয়ের জন্য নিজেকে ফিট রাখতেই এই কড়া প্রশিক্ষণের মধ্য দিয়ে যেতে হয়েছে আলিয়া ভাটকে। ‘রাফ অ্যান্ড টাফ’ চরিত্রে অভিনয় করতে যাতে কোনও অসুবিধে না হয়।

অন্যদিকে, প্রকাশ্যে এসেছে আলিয়ার জিগরা ছবির ট্রেলার। যেখানে একেবারে অ্যাকশন অবতারে রয়েছেন রণবীর ঘরনি। তবে সিনেমার ব্যস্ততা থাকলেও, সংসারে দারুণ মন আলিয়ার। সেই কারণেই স্বামী রণবীরের জন্মদিনকে গুরুত্ব দিয়ে সকাল সকালই পোস্ট করলেন রণবীরের প্রতি এক আদুরে শুভেচ্ছা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ‘রাফ অ্যান্ড টাফ’ চরিত্রে অভিনয় করতে যাতে কোনও অসুবিধে না হয়।
  • ছবিতে দুরন্ত অ্যাকশন সিকোয়েন্স রয়েছে। যার জন্য মাসখানেক ধরেই কড়া প্রশিক্ষণ নিয়েছেন আলিয়া।
Advertisement