shono
Advertisement
Soni Razdan

গ্যাসের পাইপ ফেটে ভয়ানক দুর্ঘটনা! মুম্বই পুলিশে অভিযোগ দায়ের আলিয়ার মা সোনি রাজদানের

BMC-কেও হস্তক্ষেপের আর্জি প্রবীণ অভিনেত্রীর।
Posted: 09:07 PM May 04, 2024Updated: 09:07 PM May 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুহুর এবি নায়ার রোডে গ্যাসের পাইপলাইন ফেটে ভয়াবহ দুর্ঘটনা। যার জেরে আগুন লেগে বিধ্বংসী পরিস্থিতির সৃষ্টি হয়েছে সেই এলাকায়! সেই ঘটনার জেরেই মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন আলিয়া ভাটের (Alia Bhatt) মা সোনি রাজদান (Soni Razdan)। শুধু তাই নয়, পরিস্থিতি বাগে আনতে মুম্বই পুরসভাকেও হস্তক্ষেপের আর্জি প্রবীণ অভিনেত্রীর।

Advertisement

এবি নায়ার রোডে গ্যাসপাইপ ফেটে দুর্ঘটনার জেরে গোটা জুহু এলাকায় বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে। যার ফলে যানজটে নাকাল হতে হচ্ছে নিত্য যাত্রীদের। সেই প্রেক্ষিতেই মুম্বই পুলিশের দ্বারস্থ আলিয়ার মা। মুম্বই পুলিশ এবং বিএমসি-র কাছে সোনি রাজদানের আর্জি, "দয়া করে এলাকা পরিদর্শনের জন্য কাউকে পাঠান। যাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। গ্যাসের পাইপলাইন ফাটায় অর্ধেক রাস্তার হাল বেহাল। মেন রোডের অর্ধেকাংশই ভেঙে গিয়েছে। আগুল লাগার জেরে সব বন্ধ। কেউ জানে না। আমাদের সাহায্যের প্রয়োজন।"

পাশাপাশি, ধ্বংসাবশেষ সরানোর জন্য যে দৈত্যাকার জেসিবি কাজ চালাচ্ছে, সেটা দেখভালের জন্যও সেখানে কেউ নেই। সেই প্রেক্ষিতেই বিএমসির কাছে সোনি রাজদানের আর্জি, "একটু দেখুন দয়া করে, যে কোনও সময়ে ফের বড় বিপদ ঘটতে পারে।" জানা গিয়েছে, শনিবার সকালেই মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন সোনি রাজদান। একজন দায়িত্ববাণ নাগরিক হিসেবে প্রবীণ অভিনেত্রীর এমন পদক্ষেপে অনেকেই খুশি।

[আরও পড়ুন: UNICEF-এর রাষ্ট্রদূতের দায়িত্বে করিনা কাপুর, লড়বেন নারী ও শিশুদের জন্য]

দিন কয়েক আগেই বনসালি পরিচালিত 'হীরামাণ্ডি'র প্রিমিয়ারে মেয়ে আলিয়া ভাট এবং বেয়ান নীতু কাপুরের সঙ্গে হাজির হয়েছিলেন সোনি রাজদান। রণবীর-আলিয়ার শশব্যস্ত শিডিউলের জন্য বেশিরভাগ সময়েই নাতনি রাহার দেখভাল করেন তিনি।

[আরও পড়ুন: ‘কোটি কোটি বাজেট, কোনও রিসার্চ নেই!’,’হীরামাণ্ডি’ দেখে বনশালির উপর চটল পাকিস্তানের দর্শকরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবি নায়ার রোডে গ্যাসপাইপ ফেটে দুর্ঘটনার জেরে গোটা জুহু এলাকায় বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে।
  • সেই ঘটনার জেরেই মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন আলিয়া ভাটের মা সোনি রাজদান।
  • পরিস্থিতি বাগে আনতে মুম্বই পুরসভাকেও হস্তক্ষেপের আর্জি প্রবীণ অভিনেত্রীর।
Advertisement