shono
Advertisement
Bhumi Pednekar

দুই স্তনে দুই সাপ! ভূমির আজব পোশাক দেখে নেটপাড়ায় ঠাট্টা

সোশাল মিডিয়ায় ভিডিও ভাইরাল।
Published By: Akash MisraPosted: 01:01 PM Sep 28, 2024Updated: 01:02 PM Sep 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন বি-টাউনে আজব পোশাক পরার জন্য কুখ্যাত ছিলেন সোশাল মিডিয়ার ভাইরালকন্যা উরফি জাভেদ। তাঁর অদ্ভুত পোশাক দেখে বাঁকা চোখে তাকিয়েছেন অনেকেই। এমনকী, এই কারণে তাঁকে নানা সময়, কটাক্ষের শিকারও হতে হয়েছে। তবে এবার উরফি নয়, বরং আজব পোশাক পরে কটাক্ষের শিকার হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ভূমি পেড়নেকর। এমনকী, তাঁকে শুনতে হল উরফি জাভেদের ক্লোন নামও।

Advertisement

হ্যাঁ, সম্প্রতি সোশাল মিডিয়ায় ভূমির একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, এক অ্য়াওয়ার্ড শোয়ে হাজির হয়েছেন ভূমি। তাঁর পরনে এক আজব পোশাক। পোশাকের উপরিভাগ, স্তনের কাছে স্বচ্ছ কাচের মতো। আর তার মধ্যেই খেলা করছে দুই নকল সাপ! ভূমির এই ব্লাউজ নিয়ে নেটপাড়ায় ঠাট্টা শুরু। হঠাৎ এমন পোশাক পরার কেন শখ জাগল অভিনেত্রীর, সেই প্রশ্নেই এখন জেরবার তিনি। নিন্দুকরা বলছেন,শেষমেশ উরফি থেকেই আইডিয়া চুরি করতে হল!

মাঝে মঝ্যেই সোশাল মিডিয়ায় বোল্ড লুকে ধরা দেন ভূমি পেড়নেকর। ভূমি পেড়নেকর যখন বলিউডে ডেবিউ করেন, তখন তাঁর ওজন ছিল ৯০ কেজি। প্রথম সিনেমার জন্য তিনি ৩০ কেজি বাড়িয়েছিলেন। তবে পরে কড়া ডায়েট চার্ট মেনে শরীর একেবারে মেদহীন করে ঝরঝরে চাবুক ফিগারে ধরা দেন। ভূমির এই ট্রান্সফরমেশন নিয়ে কিন্তু কম চর্চা হয়নি। অনেকে বলেন জিরো ফিগারের চেয়ে আগেই অভিনেত্রীকে বেশি মানাত! আবার অনেকে ভূমি পেড়নেকরের 'সেক্সি' অবতারে কাত হন!

সে যাই হোক, ভূমি পেড়নেকর ৩২ কেজি ওজন কমিয়েছেন। অনেকেই মনে করেন যে, তিনি হয়তো কম খাবার খেয়ে বা খিদে পেটে থেকে এই হারে ওজন কমিয়েছেন। বিষয়টি কিন্তু মোটেই সেরকম নয়! বরং ভূমি ভালো ডায়েট প্ল্যান মেনে চলেছেন এবং কড়া ওয়ার্কআউটের মাধ্যমেই এমন অসাধ্যসাধন করেছেন। ভূমির মতে, "তুমি যেমন, তেমনই নিজের শরীরকে ভালোবাসো।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আজব পোশাক পরে কটাক্ষের শিকার হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ভূমি পেড়নেকর।
  • ভূমির মতে, "তুমি যেমন, তেমনই নিজের শরীরকে ভালোবাসো।"
Advertisement