shono
Advertisement
Bohurupi Teaser

উত্তাল সময়েও ট্রেন্ডিং শিবপ্রসাদ-কৌশানীর 'বহুরূপী', টিজার রিলিজের ২৪ ঘণ্টার মধ্যেই ঝড়!

IMDb-তেও বহুপ্রতীক্ষিত সিনেমার তালিকায় 'বহুরূপী'।
Published By: Sandipta BhanjaPosted: 02:04 PM Sep 07, 2024Updated: 02:04 PM Sep 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবারই 'বহুরূপী' টিজার প্রকাশ্যে এনে 'বিগ ফ্রাইডে' চমক দিয়েছে উইন্ডোজ প্রযোজনা সংস্থা। 'বহুরূপী' (Bohurupi) শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ক্ষুরধার মগজাস্ত্রের জোরে কার্যসিদ্ধি করতে সিদ্ধহস্ত। ওদিকে 'সুপারকপ' আবির চট্টোপাধ্যায় রহস্য ফাঁস করতে মরিয়া। দুই তারকার সম্মুখ সমরে মাতবে পুজোর পর্দা।

Advertisement

পুজোর মরশুমে ৮ অক্টোবর প্রেক্ষাগৃহে আসছে নন্দিতা-শিবপ্রসাদের 'বহুরূপী'। আর পয়লা ঝলক প্রকাশ্যে আসার ২৪ ঘণ্টার মধ্যেই সোশাল মিডিয়ায় ট্রেন্ডিং। প্রতিবাদী শহরের মন খারাপেও দর্শকরা যে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন, তা বলাই বাহুল্য। এক্স হ্যান্ডেলের ট্রেন্ডিং তালিকার শীর্ষে। পাশাপাশি ইউটিউবেও দ্বিতীয় স্থানে। শুধু তাই নয়, IMDb-তেও বহুপ্রতীক্ষিত সিনেমার তালিকায় রয়েছে 'বহুরূপী'র নাম। গতবছর পুজো রিলিজ উপহার দিয়েই সকলকে চমকে দিয়েছিলেন নন্দিতা-শিবপ্রসাদ। মুক্তি পেয়েছিল 'রক্তবীজ'। এবার সেই পুজোর মরশুমেই রহস্য-রোমাঞ্চে ভরপুর আরেক 'বহুরূপী' নিয়ে আসছেন টলিপাড়ার হিট মেশিন জুটি।

নব্বইয়ের দশকে ঘটে যাওয়া দুর্ধর্ষ ব্যাঙ্ক ডাকাতি এবং সেই ঘটনার নেপথ্যের যড়যন্ত্রকারী, আর তাকে ঘিরে প্রশাসনিক তৎপরতা নিয়েই ছবির গল্প আবর্তিত হয়েছে। গত বছরের পুজোয় বক্স অফিসের গেম চেঞ্জার ছিল তাঁদের ‘রক্তবীজ’। সেই ছবিতে আইজি পঙ্কজ সিনহা হয়ে নজর কেড়েছিলেন আবির। এবারে তিনি একেবারে মারকাটারি মেজাজে হয়েছেন এসআই সুমন্ত ঘোষাল। অন্যদিকে ধুরন্ধর 'বহুরূপী' বিক্রমের চরিত্রে শিবপ্রসাদ মুখোপাধ্যায়। পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন ঋতাভরী চক্রবর্তী ও কৌশানি মুখোপাধ্যায়।

[আরও পড়ুন:  দেব-রুক্মিণীকে ‘টেক্কা’ দিতে মাঠে ‘ক্যুইন’ স্বস্তিকা, খেলা হবে পুজোয়]

গত ১৪ আগস্ট 'বহুরূপী'র টিজার প্রকাশ হওয়ার কথা ছিল। কিন্তু সেদিন ছিল মেয়েদের 'রাত দখল' অভিযানের পালা। আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের তরুণী চিকিৎসকের মৃত্যুর ঘটনার বিচার চেয়ে সমস্ত মেয়েদের রাস্তায় নামার ডাক দেওয়া হয়েছিল। এই আন্দোলনকে সমর্থন জানিয়ে ছবির টিজার লঞ্চের অনুষ্ঠান বাতিল করা হয়। এবার পয়লা ঝলক প্রকাশ্যে এনেই সাড়া ফেলে দিল 'বহুরূপী'। উল্লেখ্য, ৮ অক্টোবর ওই একই দিনে আবার মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কা। দেব-রুক্মিণী এবং স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতো তারকাখচিত ছবির সঙ্গে বক্স অফিসে কতটা টেক্কা দিতে পারে 'বহুরূপী'? নজর থাকবে সেদিকে।

[আরও পড়ুন: ‘প্রাণ হারানোর বিচার চাই, কিন্তু…’, আচমকাই পোস্ট দেবের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুক্রবারই 'বহুরূপী' টিজার প্রকাশ্যে এনে 'বিগ ফ্রাইডে' চমক দিয়েছে উইন্ডোজ প্রযোজনা সংস্থা।
  • পয়লা ঝলক প্রকাশ্যে আসার ২৪ ঘণ্টার মধ্যেই সোশাল মিডিয়ায় ট্রেন্ডিং।
  • IMDb-তেও বহুপ্রতীক্ষিত সিনেমার তালিকায় 'বহুরূপী'।
Advertisement