shono
Advertisement
Shah Rukh Khan

মৃত্যুশয্যায় শাহরুখের শিক্ষাগুরু! 'একটি বার দেখা করুন', কাতর আর্জি কংগ্রেস নেত্রীর

এই গুরুকেই নিজের আদর্শ বলেছিলেন কিং খান।
Published By: Suparna MajumderPosted: 12:09 PM Jun 16, 2024Updated: 12:09 PM Jun 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'জিনা ইসিকা নাম হ্যায়' শোয়ে এসে শাহরুখ খান (Shah Rukh Khan) বলেছিলেন, যদি কাউকে নিজের আদর্শ মনে করে থাকেন তিনি ব্রাদার এরিক এস ডিস্যুজা। সেই মানুষ যিনি বলিউড বাদশা হওয়ার আগে থেকে শাহরুখকে চেনেন। তাঁকে প্রতিপদে গাইড করেছেন। আজ তিনি গুরুতর অসুস্থ। প্রায় মৃত্যুশয্যায়। "দয়া করে একটিবার দেখা করুন তাঁর সঙ্গে", X হ্যান্ডেলের মাধ্যমে কাতরভাবে এই আর্জি জানালেন কংগ্রেস নেত্রী জরিতা লেতফলাং।

Advertisement

ভিডিও বার্তায় জরিতা জানান, ব্রাদার এরিক এস ডিস্যুজা যাঁকে ভালোবেসে দাসু বলে ডাকা হয় তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ। আর প্রত্যেক দিন তা আরও খারাপ হচ্ছে। কথাও বলতে পারছেন না। শাহরুখের মতোই অনেক কৃতী ছাত্রকে গাইড করেছেন তিনি। এখন এমন অবস্থা যে নার্সরা ঠাট্টা করে বলছেন, "আপনি কি শাহরুখের জন্য অপেক্ষা করে আছেন?"

[আরও পড়ুন: জাতীয় পুরস্কার নিতে যাওয়ার টাকা ছিল না! কোন নায়িকার স্পটবয় হয়ে দিল্লি যান মিঠুন?]

জরিতা বলেন, "আমি জানি তুমি হয়তো খুবই ব্যস্ত। তোমার শুটিং আছে, আইপিএল আছে, বিয়ের অনুষ্ঠান আছে আরও অন্যান্য কাজ অবশ্যই আছে। আর সেখানে তোমাকে যেতেই হবে। কিন্তু আমার অনুরোধ, যদি দয়া করে কয়েক মিনিটের জন্য এসে তাঁর (ব্রাদার এরিক এস ডিস্যুজা) সঙ্গে দেখা করো। মুম্বইয়ের থেকে গোয়ার দূরত্ব খুব বেশি নয়। মাত্র কয়েক ঘণ্টার ফ্লাইট। যদি একবার দেখা করতে পারো খুব ভালো হয়।"

'জিনা ইসিকা নাম হ্যায়' শোয়ে ব্রাদার ডিস্যুজা জানিয়েছিলেন যে স্কুলেই শাহরুখ বলেছিলেন তিনি একদিন বলিউডে কাজ করবেন। তাঁর মায়েরও এমনটাই বিশ্বাস ছিল। শোয়ে শাহরুখের সঙ্গে দেখাও করতে এসেছিলেন তিনি। কিং খান তখন বলেছিলেন, বাবা-মায়ের পর যদি তিনি কাউকে এতটা সম্মান করে থাকেন তিনি ব্রাদার ডিস্যুজা। জরিতা সেই ভিডিও-ও শেয়ার করেছেন।

 

 

[আরও পড়ুন: ১৬ জুন থেকে ২২ জুন পর্যন্ত Horoscope: নতুন বিনিয়োগ না জটিলতা বৃদ্ধি, জানুন সাপ্তাহিক রাশিফল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শাহরুখ খান বলেছিলেন, যদি কাউকে নিজের আদর্শ মনে করে থাকেন তিনি ব্রাদার এরিক এস ডিস্যুজা।
  • সেই মানুষ যিনি বলিউড বাদশা হওয়ার আগে থেকে শাহরুখকে চেনেন। তাঁকে প্রতিপদে গাইড করেছেন।
Advertisement