shono
Advertisement
Deepika-Ranveer

সিদ্ধিবিনায়ক থেকে মাউন্ট মেরি, হবু সন্তানের জন্য মন্দির-চার্চের দুয়ারে দীপবীর

সেপ্টেম্বর মাসেই দীপিকা-রণবীরের সন্তান ভূমিষ্ঠ হবে।
Published By: Suparna MajumderPosted: 07:32 PM Sep 06, 2024Updated: 09:01 PM Sep 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেপ্টেম্বর মাসেই সন্তান ভূমিষ্ঠ হবে। প্রথমেই একথা জানিয়ে দিয়েছিলেন দীপিকা পাড়ুকোণ ও রণবীর সিং। শোনা যাচ্ছে, ২৮ সেপ্টেম্বর সন্তানের জন্ম দেবেন বলিউডের 'মস্তানি'। আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। এমন সময় ঈশ্বরেই ভরসা রাখছেন তারকা দম্পতি। কখনও তাঁদের মুম্বইয়ের মাউন্ট মেরি চার্চে যাওয়ার কথা শোনা যাচ্ছে, আবার দেখা যাচ্ছে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে।

Advertisement

[আরও পড়ুন: অভয়াকে স্মরণ করেই শুরু রঙ্গকর্মীর ‘চন্দা বেড়নি’ নাটক, এও এক নারীর কাহিনি]

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা – রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন তারকা যুগল। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন দীপিকা-রণবীর। এর পর কেরিয়ারেই মন দেন দুই তারকা। বিয়ের এতদিন বাদে মা হতে চলেছেন দীপিকা। ফেব্রুয়ারি মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান অভিনেত্রী। 

প্রথমটায় গুঞ্জন শোনা গিয়েছিল, ভারতে নয়, দীপিকা ও রণবীরের প্রথম সন্তান নাকি ভূমিষ্ঠ হবে বিদেশের মাটিতে। তবে এই খবর যে একেবারেই রটনা, তা কিন্তু হাবেভাবে বুঝিয়ে দিয়েছিলেন তারকা দম্পতি। সাম্প্রতিক রটনা, ২৮ সেপ্টেম্বর দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে দীপিকা পাড়ুকোন মা হবেন। শুক্রবার সকালেই নাকি মুম্বইয়ের মাউন্ট মেরি চার্চে প্রার্থনা করতে গিয়েছিলেন হবু বাবা-মা। এর পর যান সিদ্ধিবিনায়কের দরবারে। এদিন দীপিকার পরনে ছিল সবুজ কাঞ্জিভরম। অফহোয়াইট পাঞ্জাবি পরেছিলেন রণবীর। হবু সন্তানের সুস্থতাই কামনা করেছেন তারকা দম্পতি। মন্দিরে যাওয়ার সময় এবং মন্দির থেকে বেরোনোর সময় স্ত্রীকে আগলে রেখেছিলেন রণবীর। 

[আরও পড়ুন: বহুরূপী’ শিবপ্রসাদকে ধরতে মরিয়া ‘সুপারকপ’ আবির, টানটান টিজারে বাজিমাত ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এদিন দীপিকার পরনে ছিল সবুজ কাঞ্জিভরম।
  • অফহোয়াইট পাঞ্জাবি পরেছিলেন রণবীর।
Advertisement