shono
Advertisement
Dev-Jisshu

বিচ্ছেদের জল্পনার মাঝেই 'খাদান' ছবির শুটিং, ধুতি সামলে দেবের সঙ্গী যিশু

ইতিমধ্যেই ছবির টিজার প্রকাশ্যে এসেছে।
Published By: Suparna MajumderPosted: 06:27 PM Sep 21, 2024Updated: 06:32 PM Sep 21, 2024

শেখর চন্দ্র, আসানসোল: যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনার তিক্ততা নিয়ে বেশ কয়েকদিন ধরেই টলিউডে নানা গুঞ্জন। শোনা যায়, আর এক ছাদের তলায় থাকেন না তারকা দম্পতি। যদিও এবিষয়ে প্রকাশ্যে কেউ কোনও মন্তব্য এখনও পর্যন্ত করেননি। এদিকে যিশুকে দেখা গেল দেবের সঙ্গে। ধুতি-পাঞ্জাবি পরেই 'খাদান' ছবির শুটিংয়ের ভিডিওতে অভিনেতা।

Advertisement

কিছুদিন আগে ঘাটালের বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে গিয়েছিলেন দেব। এদিন 'খাদান' ছবির শুটিংয়ের ভিডিওতে অভিনেতা-প্রযোজক দেবকে দেখা হল ক্যাজুয়াল লুকে। শার্ট ও প্যান্ট পরেছিলেন দেব। চোখে তাঁর ছিল কালো সানগ্লাস। অন্যদিকে যিশু সেনগুপ্তর পরনে সাদা ধুতি ও পাঞ্জাবি। ধুতি সামলেই দেবের সঙ্গে হাঁটছিলেন তারকা।

নতুন বছরের শুরুতেই ‘খাদান’-এর প্রথম ঝলক প্রকাশ করেছিলেন দেব (Actor Dev)। আর প্রথম সেই ঝলকেই অভিনেতা-প্রযোজক বুঝিয়ে দিয়েছিলেন তাঁর প্রযোজনা সংস্থা ও সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় তৈরি এই ছবি হতে চলেছে একেবারে অ্যাকশন প্যাকড। সেই মেজাজ যিশুর মোশন পোস্টারেও বজায় ছিল।

“কৃষ্ণ সুদামার কসম, দোস্ত যখন বলেছি, দোস্তোর জন্য জান দিতেও পারি, লিতেও পারি”, ক্যাপশনে একথা লিখেই যিশুর পোস্টারটি প্রকাশ করা হয়েছিল। পোস্টারে যিশুকে কীর্তনিয়ার বেশে দেখা যায়। তবে চরিত্রের সংলাপে যেন যুদ্ধের আভাস। “শাস্ত্রে কয়েছে পুরুষ মানুষের প্রধান অস্তর (অস্ত্র) ধৈর্য আর বীর্য”, এমন কথা শোনা গিয়েছে যিশুর চরিত্রের মুখে। তার সঙ্গে ‘জয় গুরু’ বলেই হায়নার মতো হাসি। টলিপাড়ার সূত্র বলছে, পরিচালক সঞ্জয় রিনো দত্তর নতুন এই ছবিতে দেব একাই হবেন বাবা ও ছেলে। যিশুর পাশাপাশি এ ছবিতে বরখা বিস্ত, বনি সেনগুপ্তকেও দেখা যাবে বলে খবর।

ইতিমধ্যেই ছবির টিজার প্রকাশ্যে এসেছে। আর তা নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় বলেন, "আমি খাদান-এর মতো কর্মাশিয়াল টিজার, ট্রেলার বাংলাতে তো দেখিনি। আমার মনে হয় যদি বাংলা কর্মাশিয়াল ছবিতে চেঞ্জ আনতে হয়, আবার ফেরত আনতে হয়, তাহলে এই চেঞ্জ গুলো রয়েছে 'খাদান'-এ। আমি তো এটা ফার্স্ট ডে ফার্স্ট শো দেখব।"

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিনেতা-প্রযোজক দেবকে দেখা হল ক্যাজুয়াল লুকে। চোখে তাঁর ছিল কালো সানগ্লাস।
  • অন্যদিকে যিশু সেনগুপ্তর পরনে সাদা ধুতি ও পাঞ্জাবি। ধুতি সামলেই দেবের সঙ্গে হাঁটছিলেন তারকা।
Advertisement