shono
Advertisement
Kajol

নিরাপত্তারক্ষীকে ধাক্কা! কাজলকে 'জয়া বচ্চন ২' নামে কটাক্ষ নেটপাড়ার

সোশাল মিডিয়ায় ভিডিও ভাইরাল।
Published By: Akash MisraPosted: 03:26 PM Sep 21, 2024Updated: 03:49 PM Sep 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড! শেষমেশ কাজলকে (Kajol) শুনতে হল জয়া বচ্চন ২! হ্য়াঁ, ঠিক এমনটাই ঘটেছে।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সোশাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, কাজল ও তাঁর ছেলে যুগ ডাক্তার দেখিয়ে ফিরছিলেন। যুগের পায়ে চোট। কাজলকে দেখে এক নিরাপত্তারক্ষী সাহায্য করার জন্য এগিয়ে আসেন। আর তখনই বাঁধে গণ্ডগোল। নিরাপত্তারক্ষীকে রীতিমতো ধাক্কা দিয়ে সরিয়ে দেন কাজল। এই ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হতেই কাজলকে 'জয়া বচ্চন ২' নামে কটাক্ষ করতে শুরু করল নেটপাড়া।

এমনিতে বেশ হাসিখুশি মেজাজেই থাকেন কাজল। পাপারাজ্জিদের সঙ্গেও তাঁর দারুণ সম্পর্ক। সেই কাজলই হঠাৎ এমন আচরণ করলেন কেন, তা দেখে অনেকেই অবাক। নেটপাড়ার মতে, কাজলও নাকি ধীরে ধীরে জয়া বচ্চন হয়ে উঠছেন। জয়া বচ্চনকে হামেশাই দেখা যায়, মেজাজ হারিয়ে ফেলছেন। অন্যদের সঙ্গে রুষ্ট আচরণ করছেন। সেরকমই আচরণ করে বসলেন কাজল।

বোমন ইরানির ছেলে কায়োজে অভিনয়ের পাশাপাশি সিনেমা পরিচালনার কাজও শুরু করেছেন। তাঁর পরিচালনায় তৈরি ‘সরজমিন’ সিনেমায় কাজল ও ইব্রাহিম একসঙ্গে কাজ করেছেন। ছবিতে দক্ষিণী তারকা পৃথ্বীরাজ সুকুমারণও রয়েছেন। তাঁর সঙ্গেও প্রথমবার স্ক্রিন শেয়ার করলেন কাজল। ছবি সম্পর্কে প্রতিক্রিয়া দিতে গিয়ে অভিনেত্রী বলেন, “এই প্রথম পৃথ্বীরাজের সঙ্গে কাজ করলাম আর দারুণ লাগল। ইব্রাহিমের সঙ্গে কাজ করেও একই অনুভূতি। আমার মনে হয়, দর্শকরা এই দুজনকে অন্যভাবে বড়পর্দায় দেখতে পাবেন।”

কিছুদিন আগে ‘মা’ সিনেমার শুটিং করতে বাংলায় এসেছিলেন কাজল। বোলপুর, শান্তিনিকেতনেও গিয়েছিলেন। পরে আবার তনুজার সঙ্গে আসে কাজলের ছেলে যুগ। কাজের ফাঁকে মাকে নিয়ে দক্ষিণেশ্বরেও গিয়েছিলেন কাজল। শোনা গিয়েছে, ‘মা’ সিনেমার কাজও প্রায় শেষ। এছাড়াও কাজলের হাতে রয়েছে তেলুগু পরিচালক চরণ তেজ উপ্পালাপতির পরিচালিত ‘মহারাগ্নি: দ্য ক্যুইন অফ ক্যুইন’। প্রায় ২৭ বছর এই ছবিতে প্রভু দেবার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বাংলার যিশু সেনগুপ্ত।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রায় ২৭ বছর এই ছবিতে প্রভু দেবার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী।
  • এমনিতে বেশ হাসিখুশি মেজাজেই থাকেন কাজল।
Advertisement