shono
Advertisement
Jacqueline Fernandez

'সজনি রে...', জ্যাকলিনকে ফের প্রেমের বার্তা সুকেশের, এবার কী লিখলেন?

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ।
Published By: Akash MisraPosted: 09:13 AM Sep 21, 2024Updated: 09:13 AM Sep 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জ্যাকলিন পাত্তা দিচ্ছেন না। তা বলে কি হাল ছেড়েছেন ঠগ সুকেশ চন্দ্রশেখর! নাহ, একেবারেই নয়। আর তাই তো, যখনই সুযোগ পাচ্ছেন, তখনই জ্যাকলিনকে প্রেম নিবেদন করছেন সুকেশ। কখনও ছবি এঁকে, কখনও এক ডজন চিঠি। আর এবার তো 'লাপাতা লেডিজ' ছবির 'সজনি রে' গানটি লিখে জ্যাকলিনকে প্রেমে ইস্তাহার দিলেন সুকেশ। তবে প্রতিবারের মতো এবারও সুকেশের চিঠি পেয়ে, একেবারে স্পিকটি নট জ্যাকলিন।

Advertisement

দুর্নীতি কাণ্ডে জেল হওয়ার পর থেকেই ঠগ সুকেশ চন্দ্রশেখরকে পাত্তা দেন না জ্যাকলিন। উলটে, সুকেশের সঙ্গে তাঁর সম্পর্ককে একেবারে ঝেরে ফেলতে চান। অন্যদিকে, জ্যাকলিনকে কিন্তু কিছুতেই ভুলতে পারছেন না সুকেশ। জেলে বসেই জ্যাকলিন বন্দনায় মেতে ওঠেন তিনি। আর বসন্তের হওয়ায় সেই প্রেম যেন দিন দিন বাড়ছে। সেই কারণে, ফের জেলে বসে জ্যাকলিনকে প্রেমের চিঠি লিখে ফেললেন সুকেশ।

এর আগে আরেক চিঠিতে সুকেশ লিখেছিলেন, ”জ্যাকলিন আমি তোমাকে পাগলের মতো ভালোবাসি এবং তুমি আমার হৃদস্পন্দনের কারণ… জ্যাকলিন বেবি আমি তোমাকে খুব মিস করেছি, ভ্যালেন্টাইনস সপ্তাহের প্রথম দিন থেকে শুরু করে, প্রতি সেকেন্ডে শুধু তোমার কথাই মনে পড়েছে। এটি আমাদের দ্বিতীয় ভ্যালেন্টাইন, কিন্তু আমরা একে অপরের থেকে অনেক দূরে। কিন্তু বেশিদিন আর এরকম থাকবে না। এই বিশেষ দিনে, আমি স্বীকার করতে চাই, জীবনে তোমাকে পেয়ে আমি খুব ভাগ্যবান। তবে তুমি চিন্তা করো না। যে গোল্ড ডিগাররা আমাদের সম্পর্কে ফাটল ধরিয়েছে, তাদের আমি ছাড়ব না। তুমিই সবচেয়ে সুন্দর জিনিস, যা আমাদের জীবনে ঘটেছে। বাবু, তুমি ভিতরে ভিতরে অনেক সুন্দর। ”

প্রসঙ্গত, ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। তার সঙ্গে সম্পর্কের জেরেই আইনি জটিলতায় জড়াতে হয়েছে জ্যাকলিনকে। যদিও এর আগে আদালতে সুকেশ দাবি করে, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন (Jacqueline Fernandez) কোনওভাবেই জড়িত নন। এবারও হোয়াটসঅ্যাপে ঠগের আশ্বাস, জ্যাকলিনকে কোনও ‘ঝঞ্ঝাটে’ পড়তে দেবে না সে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুর্নীতি কাণ্ডে জেল হওয়ার পর থেকেই ঠগ সুকেশ চন্দ্রশেখরকে পাত্তা দেন না জ্যাকলিন।
Advertisement