shono
Advertisement
Anirban Bhattacharya

আর জি কর কাণ্ডে নীরব, 'ফুলবাবু' সেজে পুজোর শুট! 'খোকা তুমি ছিলে কোথায়?', তোপ অনির্বাণকে

অনির্বাণ ভট্টাচার্যের ‘মৌনব্রত’ নিয়ে কিন্তু প্রশ্ন তুলেছেন অনেকেই।
Published By: Akash MisraPosted: 10:40 AM Sep 21, 2024Updated: 01:02 PM Sep 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডে জনসাধারণের সঙ্গে প্রতিবাদী মিছিলে পা মিলিয়ে ছিলেন টলিপাড়ার বহু সেলিব্রিটি। তিলোত্তমার সুবিচারের জন্য স্লোগানে কণ্ঠ ছেড়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, সোহিনী সরকার, দেবলীনা দত্ত, সুদীপ্তা চক্রবর্তী, সৃজিত মুখোপাধ্যায়, দেব, মতো সেলেবরা। কিন্তু সব অভিনেতার মাঝে এই প্রতিবাদ মিছিলে মিসিং ছিলেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। আর তা চোখে পড়েছে অভিনেতার অনুরাগীদের। মিছিলে তো নয়ই। এমনকী, আর জি কর কাণ্ডে সোশাল মিডিয়াতেও কোনও পোস্ট দেননি অনির্বাণ। অভিনেতার এরকম নীরব থাকাটা মোটেই ভালো চোখে দেখেননি মানুষ। আর এবার যেই না পুজোর শুটের ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করলেন টলিউডের 'খোকা', ঠিক তখনই ট্রোলের বন্যা।

Advertisement

হ্যাঁ, সম্প্রতি এক ফ্যাশন ব্র্যান্ডের পুজোর কালেকশনের বিজ্ঞাপনে দেখা গেল অনির্বাণকে। আর সেই বিজ্ঞাপনের ভিডিই পোস্ট হল অনির্বাণের ইনস্টাগ্রামে। যেখানে কমেন্ট বক্সে অভিনেতার দিকে উড়ে এল একের পর এক কটাক্ষ। কেউ লিখলেন, 'বেঁচে আছেন আপনি!' আবার কেউ লিখলেন, 'এই ইস্যুটায় অনেক মানুষকে চিনিয়ে দিল, তার মধ্য়ে আপনিও একজন।' অনেকে আবার লিখলেন, 'খোকা তুমি ছিলে কোথায়?'

এদিকে টলিপাড়ার অন্দরমহল সূত্রে খবর, এই আর জি কর কাণ্ডের উত্তপ্ত আবহেই অনির্বাণ ভট্টাচার্য এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পুজোর ছবি সম্ভবত বানচাল হতে চলেছে। কারণ হিসেবে, সিনেমার গল্পের সঙ্গে হাসপাতালে তরুণী ডাক্তারের ধর্ষণ, খুনের ঘটনার সাদৃশ্যের কথা বলছেন অনেকে। যদিও ছবিটি দক্ষিণী এক সিনেমার বাংলা সংস্করণ। আবার কারও মতে পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের বয়কট নিয়ে যে অচলায়তন পরিস্থিতির সৃষ্টি হয়েছিল, সেই জটের জেরেই শুটিং অনেকটা পিছিয়েছে। উপরন্তু, সামনেই পুজো। এত কম সময়ে শুটিং শেষ করে চূড়ান্ত এডিট করে ছবি দাঁড় করানো সম্ভব নয়। তবে অনির্বাণ ভট্টাচার্যের ‘মৌনব্রত’ নিয়ে কিন্তু প্রশ্ন তুলেছেন অনেকেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডে সোশাল মিডিয়াতেও কোনও পোস্ট দেননি অনির্বাণ।
  • অনেকে আবার লিখলেন, খোকা তুমি ছিলে কোথায়?
Advertisement