shono
Advertisement
Riddhima Kapoor

পরিচারককে অপমান! মেয়েকে 'শিক্ষা' দিতে গিয়ে নেটপাড়ার রোষানলে রণবীরের দিদি রিধিমা

কী এমন বলেছেন ঋষি কাপুর ও নীতু কাপুরের মেয়ে?
Published By: Suparna MajumderPosted: 07:39 PM Sep 21, 2024Updated: 08:57 PM Sep 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা ঋষি কাপুর। মা নীতু কাপুর। নেপথ্যে বলিউডের কাপুর পরিবারের ঐতিহ্য। এতকিছুর পরও অভিনয় জগতে পা রাখেননি রিধিমা কাপুর। কিন্তু ঋধিমাকন্যা সামারার গ্ল্যামার দুনিয়া বড় পছন্দ। ক্যামেরা দেখলেই পোজ দিয়ে দাঁড়িয়ে পড়ে। সোশাল মিডিয়া অ্যাকাউন্ট নিয়েও নাকি তাঁর খুব আগ্রহ। নেটপাড়ার কুফল মেয়েকে বোঝাতে চান রণবীর কাপুরের দিদি। আর তা করতে গিয়েই বিপাকে পড়লেন। বাড়ির পরিচারকদের অপমান করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে।

Advertisement

স্বামী ভরত সাহানি ও মেয়ে সামারাকে নিয়ে এক সাক্ষাৎকার দিচ্ছিলেন রিধিমা। সেখানে সোশাল মিডিয়ার প্রসঙ্গ উঠতেই নীতুকন্যা জানান, তিনি নিজের মেয়ের সোশাল মিডিয়া অ্যাকাউন্ট ক্রিয়েট করার ঘোরতর বিরোধী। চান, সামারা যেন কোনওভাবেই সোশাল মিডিয়ায় না থাকে। মাত্র ১৩ বছর বয়স রণবীর কাপুরের ভাগ্নীর। রিধিমা মনে করেন, নেটপাড়ার নেতিবাচক দিক সম্পর্কে কোনও ধারণাই নেই তাঁর মেয়ের।

রিধিমা জানান, সামারা বোঝেই না যে সব পোস্ট পাবলিক করা উচিত নয়, কিছু পোস্ট প্রাইভেট থাকা উচিত। না হলে যে কেউ সেখানে গিয়ে যা খুশি লিখতে পারে। মন্তব্যকারী তো বাড়ির পরিচারকও হতে পারে। সব মন্তব্য পড়ার প্রয়োজন নেই। এমন শিক্ষাই মেয়ে দেন রিধিমা। তাঁর এই মন্তব্যের জেরেই সোশাল মিডিয়া তোলপাড়। কেউ কেউ বলছেন, এভাবে পরিচারকদের প্রসঙ্গ তিনি না টানলেই পারতেন। 'দাম্ভিক' তকমাও জুটেছে ঋষি-নীতু কন্যার। কেউ কেউ আবার তাঁর বিরুদ্ধে শ্রেণি বৈষম্যের অভিযোগও এনেছেন।

উল্লেখ্য, রণবীর কাপুরের থেকে দুবছরের বড় রিধিমা। ১৯৮০ সালের জানুয়ারি মাসে ঋষি কাপুর ও নীতু সিংয়ের বিয়ে হয়। সে বছরের সেপ্টেম্বর মাসে রিধিমার জন্ম হয়। ২০০৬ সালে শিল্পপতি ভারত সাহানির সঙ্গে তাঁর বিয়ে হয়। ২০১১ সালে সামারার জন্ম হয়।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নেটপাড়ার কুফল মেয়েকে বোঝাতে চান রণবীর কাপুরের দিদি রিধিমা।
  • আর তা করতে গিয়েই বিপাকে পড়লেন।
  • বাড়ির পরিচারকদের অপমান করার অভিযোগ উঠল রিধিমার বিরুদ্ধে।
Advertisement