shono
Advertisement
Govinda

কীভাবে গোবিন্দার পায়ে লাগল গুলি? তদন্তে পুলিশ, অভিনেতার হাল জানালেন স্ত্রী

গুলি চলার ঘটনা নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।
Published By: Suparna MajumderPosted: 01:56 PM Oct 02, 2024Updated: 01:57 PM Oct 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুলিবিদ্ধ গোবিন্দা। মঙ্গলবার এই খবরে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। গুলি লাগার সঙ্গে সঙ্গেই গোবিন্দাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রোপচার করে তারকার পা থেকে গুলি বের করেন চিকিৎসকরা। বুধবার গোবিন্দার স্ত্রী সুনীতা জানান, অভিনেতার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তাঁকে জেনারেল বেডে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু কীভাবে ঘটল এই ঘটনা?

Advertisement

মঙ্গলবারই জানা গিয়েছিল ভোর ৪.৪৫ নাগাদ গোবিন্দার পায়ে গুলি লাগে। শোনা গিয়েছে, অভিনেতার কলকাতায় আসার কথা ছিল। ভোরবেলার ফ্লাইট ধরার তাড়া ছিল। গোবিন্দার ভাই কীর্তি কুমার সংবাদমাধ্যমকে জানান, অভিনেতা তাঁর লাইসেন্সড রিভলভার দেরাজে রাখছিলেন। তা নিচে পড়ে যায় এবং গুলি চলে। তাতেই গোবিন্দার পায়ের নিচের দিকে গুলি লাগে।

শোনা গিয়েছে, আট থেকে দশটি সেলাই পড়েছে গোবিন্দার পায়ে। অভিনেতা এখন অনেকটাই ভালো আছেন। তিনি নিজেও মঙ্গলবার অডিওবার্তা দিয়ে একথা জানিয়েছিলেন। বুধবার সুনীতা জানান, সারা দেশে গোবিন্দার জন্য প্রার্থনা হচ্ছে। সবার প্রার্থনার জোরেই অভিনেতা দ্রুত সুস্থ হয়ে উঠছেন। শোনা গিয়েছে, দিন দুয়েকের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে।

 

এদিকে গুলি চলার ঘটনা নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। সূত্রের খবর, মুম্বইয়ের হাসপাতালে গিয়ে আহত তারকার সঙ্গে দেখা করেছেন ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা। কীভাবে এই ঘটনা ঘটল? তা নিয়ে কথা হয়েছে দুই পক্ষের মধ্যে। গোবিন্দার মেয়ে টিনার বয়ানও নাকি রেকর্ড করা হয়েছে। তবে গোবিন্দার বয়ান এখনও অফিশিয়ালি রেকর্ড করা হয়নি বলেই খবর। শোনা গিয়েছে, অভিনেতার শরীর আর একটু ঠিক হলে তবেই তাঁর বয়ান অফিশিয়ালভাবে নথিভূক্ত করা হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গোবিন্দার ভাই কীর্তি কুমার সংবাদমাধ্যমকে জানান, অভিনেতা তাঁর লাইসেন্সড রিভলভার দেরাজে রাখছিলেন।
  • তা নিচে পড়ে যায় এবং গুলি চলে। তাতেই গোবিন্দার পায়ের নিচের দিকে গুলি লাগে।
Advertisement