shono
Advertisement
Sonakshi Sinha Wedding

পুজো দিয়েই শুরু সোনাক্ষী-জাহিরের বিয়ের অনুষ্ঠান! কেমন দেখতে কনের পোশাক?

রাত পোহালেই বিশেষ দিন!
Published By: Suparna MajumderPosted: 09:05 PM Jun 22, 2024Updated: 09:14 PM Jun 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাত পোহালেই বিশেষ দিন! সেজে উঠেছে শত্রুঘ্ন সিনহার বাড়ি 'রামায়ণ'। অভিনেতা-রাজনীতিবিদের একমাত্র মেয়ে সোনাক্ষীর বিয়ে বলে কথা! আলোর রোশনাই সারা বাড়িতে। পুজোয় বসে গিয়েছেন অভিনেত্রীর মা পুনম। এদিকে জাহিরের বাড়িতেও সাজো সাজো রব। একের পর এক ছবি ও ভিডিও প্রকাশ্যে আসছে। সোনাক্ষীর বিয়ের পোশাকের সামান্য ঝলকও দেখা গিয়েছে বলে দাবি।

Advertisement

ছবি 'X' হ্যান্ডেল থেকে সংগৃহীত

বেশ কয়েক বছর ধরেই জাহির ইকবালের সঙ্গে প্রেম সোনাক্ষীর। এ নিয়ে সরাসরি কখনও কিছু বলেননি অভিনেত্রী। তবে জাহিরের সঙ্গে নানা পার্টি, রেস্তরাঁয় দেখা গিয়েছে তাঁকে। আবার সোশাল মিডিয়াতেও এক সঙ্গে ছবি পোস্ট করেছেন দুজন। লোকসভা ভোট শেষ হওয়ার পরই সোনাক্ষীর বিয়ের গুঞ্জন শোনা যায়। প্রথমে শোনা যাচ্ছিল, মেয়ের বিয়ে নিয়ে খুশি নন শত্রুঘ্ন সিনহা। তবে হবু জামাইয়ের সঙ্গে দেখা করে এই জল্পনাকে 'খামোশ' করিয়ে দেন বলিউডের শটগান।

[আরও পড়ুন: ‘প্রেম শেষ, আর চাই না…’, কেন এমন কথা বললেন মিথিলা?]

জাহিরের বাবা ইকবাল রতনসি আবার এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, হিন্দু বা মুসলিম রীতি মেনে সোনাক্ষী ও জাহিরের বিয়ে হচ্ছে না। তাঁরা সিভিল ম্যারেজ করছেন। অর্থাৎ আইনিভাবেই মনের মানুষকে বিয়ে করছেন বলিউডের ‘দাবাং’ গার্ল। শোনা যাচ্ছে, ফ্যাশন ডিজাইনার আবু জানির সারারা পোশাকেই সেজে উঠবেন সোনাক্ষী। আর অন্যদিকে, মণীশ মালহোত্রার গলাবন্ধ কুর্তায় দেখা যাবে জাহির ইকবালকে। 'ভাইরাল ভায়ানি'র একটি ভিডিওতে কালো গাড়ি থেকে পোশাক নামাতে দেখা গিয়েছে। দাবি করা হচ্ছে, এটিই সোনাক্ষীর বিয়ের পোশাক।

বলিউডের তারকা যুগলের এই বিয়ের অতিথি তালিকাতেও রয়েছে বড় চমক। সূত্রের খবর মানলে, বিয়েতে বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে সলমন খানকে। শোনা যাচ্ছে, সোনাক্ষীর আবদারে নাকি তিনি পারফর্মও করবেন। এছাড়াও, সঞ্জয় লীলা বনশালির ‘হীরামাণ্ডি’ সিরিজের পুরো স্টারকাস্ট থাকবেন সোনাক্ষীর এই বিয়েতে। দেখা যেতে পারে অক্ষয় কুমার, সুভাষ ঘাইকে। বিয়ের সমস্ত অনুষ্ঠানেই সোনাক্ষীর BFF হুমা কুরেশিকে দেখা যাচ্ছে। এর আগে হানি সিং ও পুনম ধিঁল্লো বিয়ের অনুষ্ঠানে যাবেন বলে জানিয়েছিলেন।

[আরও পড়ুন: জাহিরকে বিয়ের পর ইসলাম ধর্ম গ্রহণ করবেন সোনাক্ষী! কী বলছেন নায়িকার হবু শ্বশুর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাত পোহালেই বিশেষ দিন! সেজে উঠেছে শত্রুঘ্ন সিনহার বাড়ি 'রামায়ণ'।
  • অভিনেতা-রাজনীতিবিদের একমাত্র মেয়ে সোনাক্ষীর বিয়ে বলে কথা! আলোর রোশনাই সারা বাড়িতে।
Advertisement