shono
Advertisement
Disha Patani

টাইগারকে ছেড়ে এবার প্রভাসের প্রেমে দিশা! হাতে আঁকলেন বিশেষ ট্যাটু

দিশার ছবি ভাইরাল।
Published By: Akash MisraPosted: 02:36 PM Jul 02, 2024Updated: 02:37 PM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড। লোকে জানত টাইগার শ্রফের সঙ্গে ব্রেকআপের পর নাকি এক বিদেশি মডেলকে ডেট করছেন দিশা পাটানি। সেই মডেলকে নিয়ে হামেশার ঘুরে বেড়াচ্ছেন বিশ্বের নানা কোণায়। আর এবার কোনও বিদেশি মডেল নয়, বরং দক্ষিণী তারকা প্রভাসের প্রেমেই নাকি মজেছেন দিশা। আর প্রেম এতটাই যে, হাতের মধ্যে করেছেন বিশেষ ট্যাটু!

Advertisement

বিষয়টা একটু বিশদে বলা যাক। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, দিশা পাটানির হাতে আঁকা রয়েছে পি ডি লেখা একটা ট্যাটু। গুঞ্জন পাড়া বলছে, এই পি আর ডির অর্থ নাকি প্রভাস ডার্লিং।

[আরও পড়ুন: সলমনের মারকাটারি অ্যাকশন! ‘সিকন্দর’-এর সেট থেকে ফাঁস ছবি]

“PD” the new mystery👀
byu/nik_pvt inBollyBlindsNGossip

তা হঠাৎ দিশা ও প্রভাসের প্রেমের গুঞ্জন কীভাবে ছড়ালো?

সূত্রের খবর, 'কল্কি' ছবির শুটিংয়ের সময় থেকেই দিশা ও প্রভাস কাছাকাছি এসেছেন। শোনা যায়, ছবির শুটিংয়ের পর নাকি ঘণ্টার পর ঘণ্টা আড্ডা মারতেন এই তারকা জুটি। শুধু তাই নয়, হায়দরাবাদের নানা রেস্তরাঁ ও ক্যাফেতেও নাকি ঢুঁ মারতে দেখা গিয়েছে এই দুজনকে। তবে এই প্রেম নিয়ে একেবারেই কিছু বলতে নারাজ প্রভাস।

এতদিন শোনা যাচ্ছিল, কৃতী স্যাননের সঙ্গে নাকি প্রেম করছিলেন প্রভাস। এমনকী, রটেছিল আদিপুরুষ সিনেমার মুক্তি পর নাকি বাগদানও সারবেন দুজনে। তবে আদিপুরুষ মুক্তিও পায়, বিতর্কও ওঠে। বক্স অফিসে মুখ থুবরে পড়ে। কৃতী ও প্রভাসের প্রেম কিন্তু টেকে না। আর এবার দিশার সঙ্গে নাম জড়িয়ে নতুন প্রেম গুঞ্জনে ফাঁসলেন প্রভাস।

[আরও পড়ুন: দুবাইয়ে অরিন্দম শীলের বেলি ডান্স! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'কল্কি' ছবির শুটিংয়ের সময় থেকেই দিশা ও প্রভাস কাছাকাছি এসেছেন।
  • তবে এই প্রেম নিয়ে একেবারেই কিছু বলতে নারাজ প্রভাস।
Advertisement