shono
Advertisement
Dev

'CM এর নাম পালটে MP, সুপারস্টার একেই বলে', দেবকে নিয়ে টুইট কুণালের

হঠাৎ কেন এমন লিখলেন কুণাল
Published By: Akash MisraPosted: 12:55 PM Sep 07, 2024Updated: 03:32 PM Sep 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৬ মাসের ব্যবধানে একই স্বাস্থ্য পরিষেবার দু-দুবার উদ্বোধন। মার্চ মাসে ভার্চুয়ালি সেটার উদ্বোধন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, আর গত ৪ সেপ্টেম্বর ঘাটালের সেই ডায়ালিসিস সেন্টারের উদ্বোধন করলেন দেব! আর সেই ছবিই প্রকাশ করে দেবকে কটাক্ষ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। শনিবার সকালে দেবকে কটাক্ষ করে টুইটে কুণাল ঘোষ স্পষ্ট লিখলেন, 'সুপারস্টার একেই বলে!'

Advertisement

এই টুইটে দুটো ছবি পোস্ট করে কুণাল লিখলেন, ''ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন করেছিলেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়, 12 মার্চ, ভারচুয়ালি। স্থানীয় কর্তাব্যক্তিরাও ছিলেন। এবার 4/9 ঐ একই ইউনিটের উদ্বোধন করলেন সাংসদ দেব। উদ্বোধক হিসেবে CM এর নাম পালটে MP. সুপারস্টার একেই বলে। এলাকার মানুষ তো অবাক! শুভেচ্ছা দেব।'' কুণালের এমন টুইট নিয়ে এখনও পর্যন্ত দেবের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

প্রসঙ্গত, আর জি কর কাণ্ড নিয়ে সরব গোটা শহর, গোটা রাজ্য, গোটা দেশ। আর জি কর কাণ্ডের বিরোধিতায় নিজেদের সহকর্মীর বিচার চেয়ে প্রতিবাদে সামিল হয় জুনিয়র ডাক্তাররা। প্রায় ১ মাস ধরে তাঁরা রাস্তায়, ক্রমাগত বিচারের দাবিতে সরব হয়েছেন। শহরের চিকিৎসা ব্যবস্থা যাতে ক্ষতিগ্রস্ত না হয়, সে কারণে নিয়র ডাক্তারদের কাজে ফেরার অনুরোধ করেছিল স্বয়ং সুপ্রিম কোর্টও। তবে চিকিৎসকরা অনড়। ঠিক এমন পরিস্থিতিতেই সোশাল মিডিয়ায় দেব খোলাখুলি বার্তা দিয়েছেন।

সোশাল মিডিয়ায় দেব লিখলেন, ''আমিও এই প্রাণ হারানোর বিচার চাই। আমিও চাই আমাদের আইনি ব্যবস্থায় বদল আসুক। কিন্তু অন্য প্রাণের বিনিময়ে নয়।'' নেটপাড়ার দাবি আর জি কর কাণ্ডে নানা সময়, নানা মন্তব্য করার কারণেই নাকি কুণালের রোষের মুখে পড়েছেন দেব।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার সকালে দেবকে কটাক্ষ করে টুইটে কুণাল ঘোষ স্পষ্ট লিখলেন, 'সুপারস্টার একেই বলে!'
  • মার্চ মাসে ভার্চুয়ালি সেটার উদ্বোধন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়, আর গত ৪ সেপ্টেম্বর ঘাটালের সেই ডায়ালিসিস সেন্টারের উদ্বোধন করলেন দেব।
Advertisement