shono
Advertisement
Arifin Shuvoo

'মুজিব'-এর চরিত্রে অভিনয় করায় জমি হারালেন আরিফিন শুভ!

এপার বাংলার ছবিতেও অভিনয় করেছেন আরিফিন শুভ।
Published By: Akash MisraPosted: 07:00 PM Sep 06, 2024Updated: 07:02 PM Sep 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১০ কাঠা জমি হারাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। ওপার বাংলার সংবাদমাধ্যম সূত্রে পাওয়া খবর অনুযায়ী, শেখ হাসিনা সরকারের বিভিন্ন সময়ে সংরক্ষিত কোটায় বরাদ্দ দেওয়া সব প্লট বাতিলের উদ্যোগ নিয়েছে অন্তর্বর্তী সরকার। আর সেই উদ্য়োগেই বাতিল হয়েছে আরিফিনের ১০ কাঠা জমি। ওপার বাংলায় গুঞ্জন সিনেমায় 'মুজিব'-এর চরিত্রে অভিনয় করার কারণেই এই জমি বাতিল।

Advertisement

জানা গিয়েছে, গত বছরের ২৭ নভেম্বর অনুষ্ঠিত রাজউকের বোর্ড সভায় পূর্বাচল নতুন শহর প্রকল্প থেকে শুভকে ১০ কাঠা একটি প্লট বরাদ্দ দেওয়ার সিদ্ধান্ত হয়। এরপর এ প্লটের বিপরীতে শুভ সরকার-নির্ধারিত টাকা জমা দিয়ে একটি চুক্তিপত্রও গ্রহণ করেন। কিন্তু সময় স্বল্পতার কারণে তিনি এ প্লটের রেজিস্ট্রেশন করাতে পারেননি।

এরই মধ্যে গত ৫ আগস্ট আওয়ামী লিগ সরকার ক্ষমতাচ্যুত হওয়ার পর শুভর প্লটসহ গত ১৫ বছরে রাজনৈতিক বিবেচনায় বরাদ্দ দেওয়া প্লটগুলো নিয়ে হিসাব-নিকাশ শুরু হয়। এরই ধারাবাহিকতায় আরিফিন শুভর প্লট বাতিলের সিদ্ধান্ত নিয়েছে রাজউক।

তবে শুধুই বাংলাদেশের ছবিতে নয়, এপার বাংলার ছবিতেও অভিনয় করেছেন আরিফিন শুভ। তালিকায় রয়েছে ‘আহা রে’, ‘বালিঘর’।

[আরও পড়ুন: ‘মেয়ের মতো’ বলে লাগাতার ধর্ষণ! পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিনেত্রী]

সম্প্রতি স্ত্রী অর্পিতার সঙ্গে সম্পর্কও ভেঙেছেন অভিনেতা। সোশাল মিডিয়ায় বাংলাদেশি তারকা লেখেন, “দেশের এমন পরিস্থিতিতে ব্যক্তিগত কোন কিছু জানাতে যথেষ্ট দ্বিধা ও সংকোচ বোধ করছি, তার পরও মনে হল আপনাদের বিষয়টা জানানোর সময় এসেছে। আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমি আর অর্পিতা আমরা হয়তো বন্ধু হিসাবেই ঠিক আছি, জীবনসঙ্গী হিসাবে নয়। আমরা গত ২০ জুলাই এই সিদ্ধান্তে উপনীত হয়েছি, বন্ধুত্বটুকু নিয়ে দুজনের সম্মতিতে বাকি জীবন নিজেদের মতো করে বাঁচব।” ‘প্রাক্তন’ স্ত্রী অর্পিতাকে ধন্যবাদ জানিয়ে তিনি আরও লেখেন, “অনেক চড়াই উতরাইয়ের পরেও অর্পিতা আমার এবং আমার মায়ের জন্য যা করেছেন, সেটার জন্য তাঁর প্রতি চিরকৃতজ্ঞ এবং চিরঋণী।”

[আরও পড়ুন: অভয়াকে স্মরণ করেই শুরু রঙ্গকর্মীর ‘চন্দা বেড়নি’ নাটক, এও এক নারীর কাহিনি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কিন্তু সময় স্বল্পতার কারণে তিনি এ প্লটের রেজিস্ট্রেশন করাতে পারেননি।
  • ওপার বাংলায় গুঞ্জন সিনেমায় 'মুজিব'-এর চরিত্রে অভিনয় করার কারণেই এই জমি বাতিল।
Advertisement