shono
Advertisement
Monami Ghosh

কীসের টানে উদয়াস্ত পরিশ্রম করেন মনামী? জাপান থেকেই ফাঁস করলেন কারণ

মাউন্ট ফুজিকে সাক্ষী রেখে কী বললেন বঙ্গকন্যা?
Published By: Sandipta BhanjaPosted: 07:55 PM May 22, 2024Updated: 07:55 PM May 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই 'পদাতিক'-এর টিজার লঞ্চে দ্যুতি ছড়িয়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)। সৃজিত মুখোপাধ্য়ায়ের ম্যাগনাম অপাসে কিংবদন্তী পরিচালক মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় রয়েছেন অভিনেত্রী। সিনেমা, মিউজিক ভিডিও থেকে মুম্বই-কলকাতার ফ্যাশন ইভেন্ট, সবমিলিয়ে বেজায় ব্যস্ত মনামী। অভিনেত্রীর যেন দম ফেলার সময় পর্যন্ত নেই! কেন উদয়াস্ত এত পরিশ্রম করেন মনামী ঘোষ? জাপানে গিয়ে সেখান থেকেই নেপথ্যের কারণ ফাঁস করলেন অভিনেত্রী।

Advertisement

কাজের অবসরে মাঝেমধ্যেই ব্যাগপত্তর গুছিয়ে বেরিয়ে পড়েন মনামী ঘোষ। অভিনেত্রীর পায়ের তলায় যেন সরষে! মাস খানেক আগেই কোরিয়ায় গিয়েছিলেন। আর এবার জাপান সফরে মনামী ঘোষ। সেখানে মাউন্ট ফুজিকে সাক্ষী রেখে শোনালেন নিজের স্বপ্নপূরণের গাঁথা। আসলে এত ব্যস্ততার মাঝে দিন কয়েকের জন্য ঘুরতে যাওয়াই যেন অভিনেত্রীর কাছে অক্সিজেনের মতো কাজ করে। এবার জাপানের ঘুমন্ত আগ্নেয়গিরির সামনে ক্যামেরার জন্য পোজ দিয়ে মনামী ঘোষ বললেন, "ঠিক এইজন্যই আমি কাজ করি। আর কখনও করি না।"

[আরও পড়ুন: তীব্র গরমে হিটস্ট্রোক শাহরুখের, ভর্তি হাসপাতালে]

মাউন্ট ফুজির সামনে থেকে একগুচ্ছ ঝলমলে ছবি শেয়ার করেছেন মনামী ঘোষ। গোলাপি রঙের ওভারসাইজড হাইনেক সোয়েটার আর তার সঙ্গে কালো টাইট প্যান্ট ও মিনিস্কার্ট, যা কিনা মনামীর লুকে এক অন্যমাত্রা যোগ করেছিল। তাঁর তারুণ্য, লাবণ্যের কাছে যেন সব ফিকে! জাপানে ঘুরতে গিয়ে নিত্যদিন অনুরাগীদের চমক দিচ্ছেন অভিনেত্রী। প্রসঙ্গত, 'পদাতিক' সিনেমায় চঞ্চল চৌধুরীর মতো ডাকসাইটে অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন মনামী। আর টিজার লঞ্চ অনুষ্ঠানের পরই জাপান সফরে উড়ে গেলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ৯৩ বছরের ‘দাদুর কীর্তি’তে কুর্নিশ রণবীর সিংয়ের, কী এমন করলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দিন কয়েক আগেই 'পদাতিক'-এর টিজার লঞ্চে দ্যুতি ছড়িয়েছেন মনামী ঘোষ।
  • আর টিজার লঞ্চ অনুষ্ঠানের পরই জাপান সফরে উড়ে গেলেন অভিনেত্রী।
  • সেখানে মাউন্ট ফুজিকে সাক্ষী রেখে মনামী ঘোষ শোনালেন নিজের স্বপ্নপূরণের গাঁথা।
Advertisement