shono
Advertisement
Nachiketa Chakraborty

বাংলাদেশে যেতে চাইছেন নচিকেতা, হঠাৎ এমন ইচ্ছে কেন গায়কের?

কী বললেন নতিকেতা?
Published By: Akash MisraPosted: 03:50 PM Jul 23, 2024Updated: 03:50 PM Jul 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অগ্নিগর্ভ ওপারবাংলা। ছাত্র আন্দোলনে অশান্তি আগুন জ্বলছে বাংলাদেশে। বন্ধ করা হয়েছে সে দেশের ইন্টারনেট পরিষেবা। গোটা বিশ্বর সঙ্গে কার্যত যোগাযোগ প্রায় বিচ্ছিন্ন বাংলাদেশ। ঠিক এরকম পরিস্থিতিতে বাংলাদেশ যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেললেন শিল্পী নচিকেতা চক্রবর্তী। তা হঠাৎ ওপার বাংলায় যেতে চাইছেন কেন?

Advertisement

এক সংবাদমাধ্যমকে নচিকেতা জানিয়েছেন, ''গানের অনুষ্ঠানের জন্য ও পার বাংলায় প্রায়ই যাই আমি। বাংলাদেশের মানুষ আমার গান ভালবাসেন। ২৬ জুলাই তেমনই একটি অনুষ্ঠানের কথা অনেক দিন ধরেই ঠিক হয়ে রয়েছে। সেটার জন্যই যাব।'' নচিকেতা এও জানিয়েছেন, ২১ জুলাই শহিদ দিবসের মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও এই সিদ্ধান্তের কথা জানিয়ে ছিলেন নচিকেতা। মমতা তাঁকে নাও করেছেন।

[আরও পড়ুন: ‘প্রাক্তন প্রেমিক’ হইতে সাবধান! রণজয়কে কি বিঁধলেন সায়ন্তনী? পোস্টে ‘লাভ’ সোহিনীর]

নচিকেতা আরও জানান, আগামী ২৩ জুলাই, মঙ্গলবার ছাত্রলীগের সঙ্গে বাংলাদেশ সরকারের আলোচনায় বসার কথা। আলোচনা ইতিবাচক হলে নিশ্চয়ই দেশের পরিস্থিতি স্বাভাবিক হবে। আগের মতোই শান্ত হয়ে উঠবে বাংলাদেশ। তখন আর অনুষ্ঠানে বাধা থাকবে না। আর সেই কারণেই ২৬ জুলাই বাংলাদেশের মানুষদের জন্য কণ্ঠ ছাড়বেন নচিকেতা।

কোটা বিরোধী আন্দোলনে (Anti Quota Protest) রক্তাক্ত বাংলাদেশ (Bangladesh)। সরকারের বিরুদ্ধে আন্দোলনে সামিল শয়ে শয়ে পড়ুয়া। ইতিমধ্যেই এই অগ্নিগর্ভ পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে আন্তর্জাতিক মহল। ক্রমাগত মৃত, আহতের সংখ্যা বেড়েই চলেছে।

[আরও পড়ুন: ক্যামেরার সামনেই উদ্দাম যৌনতা! ‘বিগ বস’-এর ‘অশ্লীল’ ভিডিওয় ক্ষিপ্ত শিব সেনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও এই সিদ্ধান্তের কথা জানিয়ে ছিলেন নচিকেতা।
  • ঠিক এরকম পরিস্থিতিতে বাংলাদেশ যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেললেন শিল্পী নচিকেতা চক্রবর্তী।
Advertisement