shono
Advertisement
Jisshu-Nilanjana

যিশু নেই! দুই মেয়েই এখন সব, সন্তানদের হাত আরও শক্ত করে ধরলেন নীলাঞ্জনা

যিশু-নীলাঞ্জনার ডিভোর্সের জল্পনায় নতুন ইঙ্গিত।
Published By: Sandipta BhanjaPosted: 04:43 PM Jul 27, 2024Updated: 04:43 PM Jul 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যিশু-নীলাঞ্জনার (Jisshu-Nilanjana) ডিভোর্সের খবরে উত্তাল টলিপাড়া। এমনকী মন ভেঙেছে অনুরাগীদেরও। অভিনেতাকে নিয়ে সোশাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে পোস্ট। মেয়ে সারা পর্যন্ত বাবাকে আনফলো করে মায়ের পাশে দাঁড়িয়ে ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন। কিন্তু এত শোরগোলের মাঝেও যিশু সেনগুপ্ত নির্বাক। কুড়ি বছরের দাম্পত্য ভাঙার খবর নিয়ে কেন অভিনেতা ‘স্পিকটি নট’? প্রশ্ন তুলেছেন অনেকেই। তবে অভিনেতা নিরুত্তর থাকলেও নীলাঞ্জনার কাছে যে এখন দুই মেয়েই 'সবেধন নীলমণি', সেই ইঙ্গিতই মিলল তাঁর তরফে।

Advertisement

সোশাল মিডিয়ায় প্রোফাইলের নামেও সন্তানদেরই প্রাধান্য দিয়েছেন নীলাঞ্জনা। অ্যাকাউন্টের নাম- 'নিনি চিনিস মাম্মা'। এদিন সেই নামের সঙ্গে চিরতরে শব্দটি জুড়ে দিয়ে একটি ট্যাটুর ছবি শেয়ার করলেন অভিনেত্রী-প্রযোজক। অভিনব সেই ট্যাটুতে দেখা গেল তিনটি 'টেডি বিয়ার' একে-অপরকে শক্ত করে আঁকড়ে রেখেছে। যিশু বিচ্ছেদে সন্তানরাই যে এখন তাঁর সবটা, সেটা যেন এই ট্যাটু দিয়েই ইঙ্গিতপূর্ণভাবে বুঝিয়ে দিলেন নীলাঞ্জনা। তাঁর সেই পোস্টই যেন ডিভোর্সের জল্পনার দিকে আরও বেশি করে ইঙ্গিত করল।

[আরও পড়ুন: ৯ দিন ধরে ‘ডিপ্রেশনে’ প্রসেনজিৎ! দেবের আর্জি, ‘আমাদের লড়াইটাকে রাজনৈতিক রং দেবেন না’]

দিন দুয়েক আগেই, মা নীলাঞ্জনার সঙ্গে একটি ছবি পোস্ট করে বড়মেয়ে সারা লিখেছিলেন, "এই খেলায় তুমিই সবথেকে শক্তিশালী।" বাবাকে সোশাল মিডিয়া থেকেও আনফলো করে দিয়েছেন তিনি। আবার সম্প্রতি নীলাঞ্জনা সেনগুপ্তর পাশে দাঁড়িয়ে শাশ্বত চট্টোপাধ্যায়ের স্ত্রী মহুয়া চট্টোপাধ্যায়ও একটি পোস্ট করেছেন। মহুয়ার সঙ্গে নীলাঞ্জনার দারুণ সখ্যতা। দুই তারকাপত্নীর সোশাল মিডিয়ায় উঁকি দিলেই তাঁদের ‘গার্ল গ্যাং’কে দেখা যায়। এই কঠিন সময়ে বন্ধু নীলাঞ্জনার পাশে দাঁড়িয়ে একটি পোস্ট শেয়ার করেছিলেন মহুয়া। শাশ্বত চট্টোপাধ্যায়ের ঘরণি লিখেছিলেন, “তোমাকে দুর্দান্ত এবং শক্তিশালী একজন মানুষ বলেই জানি। খুব খুব গর্ব হয় তোমার জন্য। সবসময়ে তোমার সঙ্গে রয়েছি নীলাঞ্জনা।”

সম্প্রতি প্রকাশ্যে এসেছে যিশু সেনগুপ্তর জীবনের ‘নতুন নারী’র ছবি। গুঞ্জন অনুযায়ী, গুজরাটের কন্যা শিনাল সুর্তিই নাকি যিশুর মন কেড়েছেন। আর এই নারীর কারণেই নাকি যিশু-নীলাঞ্জনার দু দশকের সংসারে ভাঙন। যিশুর প্রেমের আগুন এতটাই তীব্র যে, মাস কয়েক ধরেই মুম্বইয়ে শিনালের সঙ্গে তিনি লিভ-ইন সম্পর্কে রয়েছেন বলে শোনা যাচ্ছে। এখন অবশ্য ‘খাদান’ ছবির শুটিংয়ের জন্য নিজের শহরে থাকলেও নিজের বাড়িতে ওঠেননি অভিনেতা। স্বামীর এহেন সংসার বৈরাগ্য দেখেই সম্ভবত কঠিন সময়ে সন্তানদের আরও শক্ত করে জড়িয়ে ধরার বার্তা দিলেন নীলাঞ্জনা তাঁর ট্যাটুতে।

[আরও পড়ুন: সেলেবদের বিয়ে ভাঙার খবরে উত্তাল টলিউড! নিন্দুকদের নিয়ে বিস্ফোরক শ্রীলেখা, কী বলছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোশাল মিডিয়ায় প্রোফাইলের নামেও সন্তানদেরই প্রাধান্য দিয়েছেন নীলাঞ্জনা। অ্যাকাউন্টের নাম- 'নিনি চিনিস মাম্মা'।
  • এদিন সেই নামের সঙ্গে চিরতরে শব্দটি জুড়ে দিয়ে একটি ট্যাটুর ছবি শেয়ার করলেন অভিনেত্রী-প্রযোজক।
  • অভিনব সেই ট্যাটুতে দেখা গেল তিনটি 'টেডি বিয়ার' একে-অপরকে শক্ত করে আঁকড়ে রেখেছে।
Advertisement