shono
Advertisement
Sonakshi Sinha Wedding

OMG! হবু স্বামী জাহিরকে লাথি সোনাক্ষীর! কী এমন হল?

সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।
Published By: Suparna MajumderPosted: 02:25 PM Jun 23, 2024Updated: 02:25 PM Jun 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিন্দাস ব্রাইড সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। বিয়ের আগেও হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। এই সোনাক্ষীই আবার যখন 'দাবাং' মুডে থাকেন যা খুশি করে ফেলতে পারেন। এমনই এক ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে হবু স্বামী জাহির ইকবালকে রীতিমতো লাথি মেরেছেন শত্রুঘ্নকন্যা।

Advertisement

সূত্রের খবর মানলে, আজই সোনাক্ষী ও জাহিরের বিয়ে। শোনা গিয়েছে, হিন্দু বা মুসলিম রীতি মেনে বিয়ে করবেন না তাঁরা। করবেন সিভিল ম্যারেজ। এর পর হবে গ্র্যান্ড রিসেপশন। আর তা হবে শিল্পা শেট্টির বিলাসবহুল হোটেল বাস্তিয়ানে। বিয়ে উপলক্ষ্যে ইতিমধ্যেই সেজে উঠেছে শত্রুঘ্ন সিনহার বাড়ি 'রামায়ণ'। জাহিরের বাড়িতেও সাজো সাজো রব। আসতে শুরু করেছেন অতিথিরা। সকালে সোনাক্ষীকে ক্যাজুয়াল পোশাকে বাড়ির বাইরে দেখা গিয়েছে। কিন্তু হবু স্বামীকে কেন পদাঘাত করলেন নায়িকা?

[আরও পড়ুন: কেমন হবে সোনাক্ষী-জাহিরের সংসার? জানালেন সংখ্যাতত্ত্ববিদ]

আসলে বিষয়টি পুরো মজার ছলে হয়েছিল। আর ভিডিওটি বেশ পুরনো। বন্ধুর সঙ্গে যোগসাজশ করে সোনাক্ষীকে ভয় দেখিয়েছিলেন জাহির। সোনাক্ষী অধীরভাবে কিছু একটা খুঁজছিলেন। আর জাহির লুকিয়েছিলেন এক দেরাজে। বন্ধুর ইশারায় সোনাক্ষী সেই দেরাজের কাছে যান। আচমকা সেখান থেকে বেরিয়ে পড়েন জাহির। এতেই প্রবল ভয় পেয়ে যান নায়িকা। তার পরই তৈরি হয় নির্ভেজাল এক হাসির মুহূর্ত। হাসতে হাসতেই জাহিরকে লাথি মারেন নায়িকা। এমনই বন্ধুত্বের সম্পর্ক দুজনের। আর সেই সম্পর্ক রবিবার পাবে পরিণতি।

 

এর আগে জাহিরের বাবা ইকবাল রতনসি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, হিন্দু বা মুসলিম রীতি মেনে সোনাক্ষী ও জাহিরের বিয়ে হচ্ছে না। তাঁরা সিভিল ম্যারেজ করছেন। অর্থাৎ আইনিভাবেই মনের মানুষকে বিয়ে করছেন বলিউডের ‘দাবাং’ গার্ল। শোনা এও যাচ্ছে, সোনাক্ষীর রিসেপশনে হাজারের বেশি অতিথি থাকবেন। আর সারা রাত তাঁদের জন্য গান বাজাবেন ডিজে গণেশ।

[আরও পড়ুন: ২৩ জুন থেকে ২৯ জুন পর্যন্ত Horoscope: প্রাপ্তিযোগ না সঞ্চয়ে ব্যাঘাত? জেনে নিন সাপ্তাহিক রাশিফল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আসলে বিষয়টি পুরো মজার ছলে হয়েছিল। আর ভিডিওটি বেশ পুরনো।
  • বন্ধুর সঙ্গে যোগসাজশ করে সোনাক্ষীকে ভয় দেখিয়েছিলেন জাহির। তাতেই অভিনেত্রীর এমন প্রতিক্রিয়া।
Advertisement