shono
Advertisement
Pori Moni

মদের দাম না মিটিয়ে ক্লাবে ভাঙচুর! বিপাকে পরীমণি, আবার জেল?

এর আগে মাদককাণ্ডে প্রায় ২৬ দিন হাজতে ছিলেন অভিনেত্রী।
Posted: 08:22 PM Apr 20, 2024Updated: 08:22 PM Apr 20, 2024

সুকুমার সরকার, ঢাকা: মাদককাণ্ডে প্রায় ২৬ দিন জেলে থাকার পর জামিন পেয়েছিলেন। আবারও বিপাকে পড়তে পারেন পরীমণি (Pori Moni)। ২০২১ সালে বোট ক্লাবে ভাঙচুর, ক্লাবের নির্বাহী কমিটির সদস্য ও প্রতিষ্ঠাতা সদস্য নাছিরউদ্দিন মাহমুদকে মারধর, হত্যার চেষ্টার অভিযোগ ওঠে অভিনেত্রী ও তাঁর দুই সঙ্গীর বিরুদ্ধে। সেই অভিযোগের নাকি সত্যতা পেয়েছে তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)। মামলার তদন্তকারী আধিকারিক ও ঢাকা জেলার পিবিআই পরিদর্শক মো. মনির হোসেন তদন্ত প্রতিবেদন দাখিলও করে দিয়েছেন বলে খবর।

Advertisement

ফাইল ছবি

বিষয়টি ২০২১ সালের জুন মাসের। অভিযোগ, সে বছরের ৮ জুন তুহিন সিদ্দিকি অমি রাত সাড়ে নটা নাগাদ বনানি কিংস বেকারি শপে থাকাকালীন পরীমণির কস্টিউম ডিজাইনার জুনায়েদ বোগদাদি ওরফে জিম তাঁকে ম্যাসেঞ্জারে কল করে বনানির বাসায় যাওয়ার অনুরোধ করেন। বাসায় যাওয়ার পর অমির সঙ্গে পরীমণি এবং ফাতেমা তুজ জান্নাত বনিদের দেখা হয়। এর পর পরীমণির অনুরোধে তাঁরা রাত ১২.২২ মিনিটে বোট ক্লাবে যান।

অভিযোগ, ক্লাবে গিয়ে পরীমণি একটি এক লিটারের ব্লু লেবেল মদের বোতল অর্ডার করেন। তা শেষ করে আরেকটি বোতল অর্ডার দেওয়া হয়। সেটা আংশিক শেষ হওয়ার পর নাছিরউদ্দিন মাহমুদের সঙ্গে পরীমণির পরিচয় হয়। পরীমণি মাহমুদকে কাছে ডেকে নেন। মদ শেষ হওয়ার পর ওয়েটারকে এক লিটারের তিনটি ব্লু লেবেল মদের বোতল-সহ দুই বোতল ওয়াইন পার্সেল দেওয়ার জন্য অর্ডার করেন। ওয়েটার তখন পরীমণিকে দুই বোতল ওয়াইন পার্সেল দিলেও ব্লু লেবেল মদের বোতল স্টকে না থাকায় পার্সেল দিতে পারেননি।

[আরও পড়ুন: সম্মোহনের শক্তি নিয়ে আসছে ‘নয়ন রহস্য’, ফেলুদার যত কাণ্ড গরমের ছুটিতে, দেখুন ট্রেলার]

তখন নাকি পরীমণি ডিসপ্লেতে থাকা একটি ব্লু লেবেল বোতল দেখতে পান এবং পার্সেল করে দিতে বলেন। ওয়েটার জানান বোতলটি বিক্রির জন্য নয় এবং ক্লাবের সদস্য ছাড়া পার্সেল দেওয়া যাবে না। অভিযোগ, এতেই পরীমণি উত্তেজিত হয়ে হট্টগোল শুরু করেন ও নাছিরউদ্দিন মাহমুদের দিকে অ্যাশট্রে ছুড়ে মারেন। পরীমণির ডিজাইনার বাদী নাছির মাহমুদকে গালমন্দ করেন, মারধরও করেন। পরীমণির ছুড়ে মারা একটি গ্লাস নাছিরউদ্দিন মাহমুদের বুকে লাগে। রাত আড়াইটে নাগাদ তাঁকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা করাতে হয়।

ফাইল চিত্র

ক্লাবের তাণ্ডবের পর পরীমণিরা চারটি বোতলের দাম ৮৭ হাজার ৬৫০ টাকা না দিয়েই চলে যান বলে অভিযোগ। ক্লাবের বারের ভেতরে গ্লাস, অ্যাশট্রে, বোতল ভাঙচুর করায় প্রায় ২০ হাজার টাকার ক্ষতিও হয়। এই মামলা আদালতে উঠলে আইনজীবী আবুল কালাম মোহাম্মদ সোহেল বলেন, "আসামিদের বিরুদ্ধে যেসব অভিযোগ করেছি, পিবিআইয়ের তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গিয়েছে। আমরা পরীমণি-সহ আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করব। ২০২১ সালের ৬ জুলাই ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসানের আদালতে বোট ক্লাবের সভাপতি ব্যবসায়ী নাছিরউদ্দিন মাহমুদ বাদী হয়ে পরীমণি-সহ তিনজনের বিরুদ্ধে এ মামলা করেন। এ মামলার অন্য দুই আসামি হলেন- পরীমণির সহযোগী ফাতেমা তুজ জান্নাত বনি ও জুনায়েদ বোগদাদী জিমি ওরফে জিম।"

[আরও পড়ুন: দুবার ক্যানসারের কোপ, তিরিশেই চলে গেলেন ফ্যাশন ইনফ্লুয়েন্সার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement