shono
Advertisement
Deepika Padukone

অন্তঃসত্ত্বা দীপিকার জীবনে ঘোরতর সমস্যা! কী এমন ঘটল?

অভিনেত্রী নিজেই জানিয়েছেন সমস্যার কথা।
Published By: Suparna MajumderPosted: 12:19 PM May 22, 2024Updated: 04:49 PM May 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপিকা কি সত্যিই অন্তঃসত্ত্বা নাকি সারোগেসির সাহায্যে মা হচ্ছেন? 'লেডি সিংহম'-এর শুটিংয়ের পরই প্রশ্ন উঠেছিল। জবাব মিলল পঞ্চম দফার ভোটগ্রহণের দিন। ভোট দিতে আসা অভিনেত্রীর 'বেবি বাম্প' দেখে উচ্ছ্বসিত ছিলেন অনুরাগীরা। এর মধ্যেই আবার এক সমস্যা। অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই সমস্যার মধ্যে পড়তে হয়েছে দীপিকাকে।

Advertisement

আচমকা কী হল দীপিকার? ইনস্টাগ্রাম স্টোরিতেই জানিয়েছেন বিস্তারিত। মঙ্গলবার শেয়ার করা এই স্টোরিতে অভিনেত্রী লেখেন, "এসির সুইচ অন করার মিনিট দুয়েক পরই আমার ঠান্ডা লাগছে তাই সুইচ অফ করে দিচ্ছি। তার পর আবার গরম লাগছে, আবার সুইচ অন করে দিচ্ছি। এই লুপের মধ্যেই আটকে গিয়েছি আমি।"

[আরও পড়ুন: প্রথম স্ত্রীকে ধর্ষণের দৃশ্য ট্রাম্পের বায়োপিকে! কান উৎসবে ছবি প্রদর্শিত হতেই তুমুল বিতর্ক]

মজার ছলেই হয়তো এমন পোস্ট দীপিকার। তবে তাঁর এই সমস্যার সমাধান এখন রণবীর সিংকে করতে হবে বলেই মত নেটিজেনদের। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই সংসারে নতুন সদস্য আসার কথা ঘোষণা করেন রণবীর-দীপিকা। জানান, সেপ্টেম্বর মাসে তাঁদের সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে। এতেই খুশির হাওয়া ছিল অনুরাগী মহলে।

প্রসঙ্গত, সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা – রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন তারকা যুগল। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন দীপিকা-রণবীর। এর পর কেরিয়ারেই মন দেন দুই তারকা। বিয়ের এতদিন বাদে মা হতে চলেছেন দীপিকা। স্ত্রীকে আগলে আগলে রাখছেন রণবীর। সোমবার ভোটকেন্দ্রেও সারাক্ষণ দীপিকার হাত ধরে ছিলেন তিনি।

[আরও পড়ুন: গরীব মানুষকে নিয়ে জঘন্য জোক! নেটিজেনদের রোষানলে গওহর খানের স্বামী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement