shono
Advertisement
Priyanka Chopra

লন্ডনে খাঁটি দেশি রীতিতে নিক-প্রিয়াঙ্কার করবা চৌথ পালন, 'সংস্কারি' মেয়ে-জামাইকে আশীর্বাদ মধুর

মঞ্চে অঘটনের পর স্বামী নিক জোনাসের মঙ্গলকামনায় করবা চৌথ প্রিয়াঙ্কা চোপড়ার!
Published By: Sandipta BhanjaPosted: 09:50 AM Oct 21, 2024Updated: 04:08 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন মুলুকে থাকলেও দেশের আচার-রীতি ভোলেননি প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra)। তাঁর 'পরদেশীবাবু' নিক জোনাসও(Nick Jonas) বিগত কয়েক বছরে পুরোদস্তুর 'সংস্কারি জামাই' হয়ে উঠেছেন। কোনওরকম শুভ কাজের আগে পুজোর জন্য জোরাজুরি করেন। গৃহিণীর যত না বেশি পুজোতে মন, তার থেকেও নাকি বেশি নিয়ম মেনে পুজোপাঠ করেন নিক জোনাস। আর রবিবার রাতে লন্ডনে ঘটা করে করবা চৌথ পালন করলেন প্রিয়াঙ্কা চোপড়া।

Advertisement

নিক জোনাসের দীর্ঘায়ু কামনা করে উপোস করেছিলেন প্রিয়াঙ্কা। রাতের আকাশে চাঁদ দেখে তবেই স্বামীর হাত থেকে জল পান করে উপোস ভাঙলেন দেশি গার্ল। সাজপোশাকেও ভারতীয় সংস্কৃতি অনুযায়ী লালের ছোঁয়া। পরনে লাল হাউসকোট। তবে মাথায় লাল ওড়না দিতে ভুললেন না অভিনেত্রী। চাঁদের সঙ্গে নিকের মুখ দেখে আরতিও করলেন। সেই মিষ্টি মুহূর্ত নেটপাড়ায় নিজেই ভাগ করে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে মা মধু চোপড়া দূরে থাকায় তাঁকে ভিডিও কলে সেই মুহূর্তের সাক্ষী রাখলেন। দূর থেকেই 'সংস্কারি' মেয়ে-জামাইকে আশীর্বাদ করলেন মধু চোপড়া। পাশাপাশি দেশি গার্ল নিজেই স্বীকার করে নিলেন যে, তিনি কিন্তু রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও বেশ ফিল্মি। আরেকটি ছবিতে দেখা গেল, প্রিয়াঙ্কা চোপড়ার হাতে মেহেন্দিতে লেখা স্বামী নিক জোনাসের নাম।

এইমুহূর্তে লন্ডনে সিটাডেল ২-এর শুটিংয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া।দিন দুয়েক আগেই তাঁর প্রযোজিত মারাঠি ছবি পানির রিলিজের জন্য ভারতে ঝটিকা সফরে এসেছিলেন। আর ফিরে গিয়েই ব্যস্ত শিডিউলে নির্জলা উপোস রেখে ভারতীয় রীতি-রেওয়াজ মেনে করবা চৌথ পালন করলেন। এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিজেই জানিয়েছিলেন নিক জোনাস ভারতীয় রীতি-রেওয়াজ খুব পছন্দ করেন। সন্তানের নামকরণও পুরোহিতকে দিয়েই করিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। শুধু তাই নয়, লক্ষ্মীপুজো, শিবরাত্রির পাশাপাশি মার্কিন মুলুকের বাড়িতে গণেশ চতুর্থীও পালন করেন 'জোনাস দম্পতি'। এবার তাঁদের করবা চৌথ উদযাপনের ছবি দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লন্ডনে ঘটা করে করবা চৌথ (Karwa Chauth 2024) পালন করলেন প্রিয়াঙ্কা চোপড়া।
  • নিক জোনাসের দীর্ঘায়ু কামনা করে উপোস করেছিলেন প্রিয়াঙ্কা।
  • মার্কিন মুলুকের রাতের আকাশে চাঁদ দেখে তবেই স্বামীর হাত থেকে জল পান করে উপোস ভাঙলেন দেশি গার্ল।
Advertisement