shono
Advertisement
Raveena Tandon

একা থাকলেই আতঙ্ক! পুরুষদের দেখেই ভয়ে কাঁটা রবিনা, ঘটল এক অদ্ভুত কাণ্ড

নিজের ভয়ের কারণেই একটি ভুল করে বসেন রবিনা।
Published By: Suparna MajumderPosted: 07:10 PM Sep 14, 2024Updated: 09:11 PM Sep 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একা থাকলেই আতঙ্কে ভুগছেন রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। সেই ভয়ের অভিজ্ঞতা শেয়ার করলেন সোশাল মিডিয়ায়। নিজের ভয়ের কারণেই একটি ভুল করে বসেন রবিনা। তার জন্য সোশাল মিডিয়ার মাধ্যমেই চাইলেন ক্ষমা। তার পর ঘটল এক ঘটনা।

Advertisement

যখন সুযোগ পান ক্যামেরা নিয়ে জঙ্গল সাফারিতে বেরিয়ে পড়েন। তাহলে এত ভয় কীসে পাচ্ছেন রবিনা? ঘটনার সূত্র চলতি বছরের জুন মাসে। রাত-বিরেতে বান্দ্রার রাস্তায় ধুন্ধুমার কাণ্ড হয়েছিল। অভিনেত্রীর গাড়ি থামিয়ে চড়াও হন তিন মহিলা। দাবি, রবিনার গাড়ি নাকি তাঁদের ধাক্কা মেরেছে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে অভিনেত্রীকে মারতে পর্যন্ত উদ্যত হন ওই মহিলারা। এতেই ভয় পেয়ে যান অভিনেত্রী। কাতরভাবে আর্জিও জানাতে থাকেন, “ধাক্কা দেবেন না দয়া করে, আমাকে মারবেন না।” বিষয়টি থানা পর্যন্ত গড়ায়। পরে অবশ্য সমস্ত কিছু মিটমাট হয়ে যায়। কিন্তু রবিনা এখনও একা বেরোতে ভয় পাচ্ছেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে রবিনা জানান, কিছুদিন আগে লন্ডনের রাস্তায় কয়েকজন পুরুষ তাঁর দিকে এগিয়ে আসেন। তাতেই ভয়ে সিঁটিয়ে যান অভিনেত্রী। ওই ব্যক্তিরা জানতে চান, তিনিই রবিনা ট্যান্ডন কি না। কিন্তু অভিনেত্রী নিজের পরিচয় অস্বীকার করে সেখান থেকে যত তাড়াতাড়ি সম্ভব চলে যান। পরে নিজের এই কাজে অনুতপ্ত হন রবিনা। জানান, ওই ব্যক্তিরা হয়তো সেলফি তুলতে এসেছিলেন। কিন্তু জুন মাসের ঘটনার স্মৃতি এখনও তাঁর মনে টাটকা। সেই কারণেই ভয় পেয়ে যান।

এমন ব্যবহারের জন্য নিজের অনুরাগীদের কাছে ক্ষমাও চান রবিনা। এদিকে বিষয়টি নিয়ে খবর হতেই অভিনেত্রীর সঙ্গে সেলফি তুলতে আসা ব্যক্তিদের একজন প্রতিক্রিয়া দেন। ভাবিন নামের ওই ব্যক্তি জানান, তিনি সেলফি তুলতেই অভিনেত্রীর কাছাকাছি গিয়েছিলেন এবং তাঁর ব্যবহারে অত্যন্ত অপমানিতও বোধ করেছিলেন। কিন্তু রবিনার পোস্ট দেখে বিষয়টি বুঝতে পেরেছেন এবং এতে অভিনেত্রীর প্রতি তাঁর সম্মান অনেক বেড়ে গিয়েছে। তাঁর এই বক্তব্য শেয়ার রবিনা জানান, নিশ্চিতভাবেই একদিন অনুরাগীর সঙ্গে দেখা করবেন এবং ছবিও তুলবেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একা থাকলেই আতঙ্কে ভুগছেন রবিনা ট্যান্ডন।
  • সেই ভয়ের অভিজ্ঞতা শেয়ার করলেন সোশাল মিডিয়ায়।
Advertisement