shono
Advertisement
Kanchan-Sreemoyee

কাঞ্চনের 'পিঠে ছুরি মারার' ভাবনাচিন্তা 'বন্ধু'দের! তোপ শ্রীময়ীর

কী বললেন অভিনেত্রী?
Published By: Suparna MajumderPosted: 08:20 PM Sep 06, 2024Updated: 08:44 PM Sep 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্দোলনকারী ডাক্তারদের প্রসঙ্গে কথা বলতে গিয়ে 'সরকারি বেতন, বোনাস' নিয়ে বেফাঁস মন্তব্য করে বসেন কাঞ্চন মল্লিক। পরে ক্ষমাও চান। তাতেও নিস্তার নেই। নেটিজেনদের একাংশ তো বটেই ইন্ডাস্ট্রির বন্ধুদের কাছেও সমালোচিত হন তারকা বিধায়ক। স্বামীর হয়ে ক্ষমা চেয়েছিলেন শ্রীময়ী চট্টরাজও। তবে তাতে লাভ বিশেষ হয়নি। সমালোচনার ধারা অব্যাহত থেকেছে। এবার পালটা তোপ দাগলেন অভিনেত্রীও। স্বামীর 'বন্ধু'দের একহাত নিলেন তিনি।

Advertisement

কোন্নগর শহর ও নবগ্রাম মহিলা তৃণমূলের উদ্যোগে ধরনামঞ্চে যোগ দেন কাঞ্চন। সেখানে ধর্ষকদের ফাঁসি দাবি করার পরক্ষণেই আন্দোলনকারী ডাক্তারদের কর্মবিরতি নিয়ে প্রশ্ন তুলে তিনি বলেন, “অনেক সরকারি কর্মচারি কর্মবিরতিতে রয়েছেন। তাঁরা সরকারের থেকে বেতন নিচ্ছেন তো নাকি? বোনাস নেবেন তো, না সেটা প্রত্যাহার করবেন?” তারকা বিধায়কের এই মন্তব্যেই নিন্দার ঝড় বয়ে যায়। সুদীপ্তা চক্রবর্তীর পাশাপাশি ঋদ্ধি সেন, ঋত্বিক চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী তারকার সমালোচনা করেন।

[আরও পড়ুন: সিদ্ধিবিনায়ক থেকে মাউন্ট মেরি, হবু সন্তানের জন্য মন্দির-চার্চের দুয়ারে দীপবীর]

এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে আবার অভিনেতা তথা তারকা সাংসদ দেব বলেন, "যে কাঞ্চন মল্লিক এই বিবৃতি দিয়েছেন, তাঁকে আমি চিনি না। কিন্তু উনি যেহেতু আমার সহকর্মী এবং আমার দলেরই একজন, আমিই তাঁর হয়ে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমার মনে হয়, আমাদের আরও বেশি দায়িত্ববান হওয়া উচিত। আমি, আমার পরিবার চাই সবাই ন্যায় পাক।"

এদিকে টিভি নাইন বাংলাকে প্রতিক্রিয়া দিতে গিয়ে শ্রীময়ী চট্টরাজ জানান, স্বামী কাঞ্চন মল্লিকের বক্তব্যকে তিনিও সমর্থন করেননি। সেদিন হয়তো তাঁর মেজাজ ভালো ছিল না। তাই মন্তব্যটি করে বসেন। এর পর তো প্রকাশ্যে ক্ষমাও চেয়ে নিয়েছেন। কিন্তু তার পরও 'ইন্ডাস্ট্রির বন্ধুরা' যেভাবে তারকা বিধায়ককে আক্রমণ করে চলেছেন তাতে শ্রীময়ীর মনে প্রশ্ন, এক ব্যক্তিকে আর কত ব্যক্তিগত আক্রমণ করা যায়? অভিনেত্রী বলেন, "কাঞ্চনের যাঁরা বন্ধুবান্ধব আছেন তাঁরাই ওর পিঠে ছুরি মারার জন্য সারাক্ষণ নানা ভাবনা চিন্তা চালিয়ে যাচ্ছেন।"

[আরও পড়ুন: ‘বহুরূপী’ শিবপ্রসাদকে ধরতে মরিয়া ‘সুপারকপ’ আবির, টানটান টিজারে বাজিমাত ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শ্রীময়ীর মনে প্রশ্ন, এক ব্যক্তিকে আর কত ব্যক্তিগত আক্রমণ করা যায়?
  • অভিনেত্রী বলেন, "কাঞ্চনের যাঁরা বন্ধুবান্ধব আছেন তাঁরাই ওর পিঠে ছুরি মারার জন্য সারাক্ষণ নানা ভাবনা চিন্তা চালিয়ে যাচ্ছেন।"
Advertisement