shono
Advertisement
Ritabhari Chakraborty

মন ভেঙেছে 'বহুরূপী'র পরির, তাও কেন নন্দিতা-শিবপ্রসাদের কাছে কৃতজ্ঞ ঋতাভরী?

একাধিক ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী।
Published By: Suparna MajumderPosted: 12:36 PM Oct 09, 2024Updated: 05:18 PM Oct 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোয় নন্দিতা-শিবপ্রসাদ জুটির উইন্ডোজ প্রোডাকশনের ছবি মানেই দর্শকদের কাছে বাম্পার অফার। গত বছর তা ছিল ‘রক্তবীজ’। এবার ‘বহুরূপী’। ছবিতে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে আবারও জুটি বেঁধেছেন ঋতাভরী চক্রবর্তী। এসই সুমন্ত ঘোষালের স্ত্রী পরির চরিত্রে দেখা যাচ্ছে নায়িকাকে। এই চরিত্র কীভাবে তাঁকে ভিতর থেকে নাড়িয়ে দিয়েছে। সেকথাও জানালেন সোশাল মিডিয়ায়।

Advertisement

'বহুরূপী'র মুক্তির ঠিক আগেই মনের এই কথা জানিয়েছেন ঋতাভরী। এই প্রথমবার কোনও সিনেমার রিলিজ নিয়ে তাঁর মনে আবেগের জোয়ার। অভিনেত্রী জানান, তাঁর অভিনয় করা সবচেয়ে কঠিন চরিত্র পরি। এর পরই নায়িকা লেখেন, 'এই চরিত্রকে জীবন্ত করতে গিয়ে আমার মন ভেঙেছে, আমাকে ভিতর থেকে পুরো উথাল-পাথাল হয়ে গিয়েছে... আমি চ্যালেঞ্জ পছন্দ করি, কিন্তু এটা একেবারেই সহজ চ্যালেঞ্জ বলা যায় না। আমি পরি চরিত্রের সঙ্গে জাস্টিস করতে পারলাম কি না সেই বিচার এবার দর্শক করবেন। তবে এই মহিলা আমার মনে থেকে যাবে।' নিজের পোস্টে পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়কেও ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।


প্রসঙ্গত, এবারে পুজোর বক্স অফিস জমে ক্ষীর! মুক্তির পর থেকেই 'বুকমাইশো'তে ট্রেন্ডিং 'টেক্কা' ও 'বহুরূপী'। 'শাস্ত্রী' সিনেমারও নির্দিষ্ট দর্শক রয়েছে। ‘বহুরূপী’ মূলত চোর-পুলিশ খেলার মন্ত্রণার উপর প্রতিষ্ঠিত। ‘ব্যাঙ্ক ডাকাত’ শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তাঁকে ধরতে মরিয়া ‘সুপারকপ’ আবির চট্টোপাধ্যায়। দুই তারকার সম্মুখ সমরের গল্প দেখা যাচ্ছে সিনেমা হলে।

এই ছবিতে পুলিশ ও ডাকাতের যে-দাম্পত্য সমান্তরাল, তা বেশ আগ্রহব্যঞ্জক। একদিকে রুচিশীল ও সমস্যাজর্জর, অথচ উপরিতলে নিরাপদ এক বৈবাহিক জীবনের আলাপ, অন্যদিকে সারল্যের মধ্যেও উদ্দামতা ও অনিশ্চয়তার প্রেম ও মিলনের সরগম– যেন আশ্চর্য এক বৈপরীত্য ও সেতুবন্ধনকে প্রতিষ্ঠা দিয়ে চলে। অভিনয়, চিত্রগ্রহণ, সঙ্গীত ইত্যাদি নিয়ে আলোচনা হবে। কিন্তু শারদীয় আবহে, নানা সংকটে ও টানাপোড়েনে এই ছবির অন্য এক আকর্ষণ রয়েই যাবে বলেই মত সমালোচকদের। উইন্ডোজ প্রোডাকশনের এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কৌশানি মুখোপাধ্যায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুজোয় নন্দিতা-শিবপ্রসাদ জুটির উইন্ডোজ প্রোডাকশনের ছবি মানেই দর্শকদের কাছে বাম্পার অফার।
  • গত বছর তা ছিল ‘রক্তবীজ’। এবার ‘বহুরূপী’।
  • ছবিতে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে আবারও জুটি বেঁধেছেন ঋতাভরী চক্রবর্তী।
Advertisement