shono
Advertisement
Elon Musk

'কমলা হ্যারিস প্রেসিডেন্ট হলেই জেলে যাব', আশঙ্কায় ভুগছেন এলন মাস্ক

কোন অভিযোগে জেলে যাবেন মাস্ক?
Published By: Anwesha AdhikaryPosted: 07:07 PM Oct 09, 2024Updated: 07:07 PM Oct 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেসিডেন্ট নির্বাচনে জিতলেই জেলের ঘানি টানাবেন কমলা হ্যারিস। এমন আশঙ্কাতেই ভুগছেন এলন মাস্ক। একটি অনুষ্ঠানে গিয়ে মার্কিন ধনকুবের বলেন, যদি ডোনাল্ড ট্রাম্প হেরে যান তাহলে তাঁর সর্বনাশ হবে। হয়তো নিজের সন্তানদের সঙ্গেও দেখা হবে না। উল্লেখ্য, দিনকয়েক আগেই ট্রাম্পের প্রচার মঞ্চে হাজির ছিলেন মাস্ক। সেখানে বলেন, গণতন্ত্র রক্ষার জন্য মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের জেতা প্রয়োজন।

Advertisement

টাকার কার্লসেনের চ্যাট শোয় হাজির ছিলেন মাস্ক। ঘণ্টা দুয়েক কথা হয় দুজনের মধ্যে। সেখানেই টেসলাকর্তা বলেন, "যদি ট্রাম্প হেরে যান তাহলে আমার তো সর্বনাশ হয়ে যাবে।" আরও বলেন, কমলা হ্যারিস যদি প্রেসিডেন্ট নির্বাচনে জিতে যান তাহলে জেলে যেতে হবে। আক্ষেপ করে মাস্ক আরও বলেন, "ভাবতে পারছেন আমাকে কতদিন জেল খাটতে হবে? ছেলেমেয়েকে দেখতে পাব? মনে তো হয় না।"

উল্লেখ্য, বরাবরই রিপাবলিকানদের হয়ে গলা ফাটিয়েছেন মাস্ক। নসিলভ্যানিয়ার বাটলারের সভায় তাঁকে আমন্ত্রণ জানিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। সেখানে গিয়ে মাস্ককে বলতে শোনা গিয়েছে, ”আমি মনে করি এই নির্বাচন আমাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন। এটা কোনও সাধারণ নির্বাচন নয়। সংবিধানকে রক্ষা করতেই প্রেসিডেন্ট ট্রাম্পকে জিততে হবে। আমেরিকার গণতন্ত্রকে রক্ষা করতে ওঁকে জিততেই হবে। একেবারেই ‘জিততেই হবে’ পরিস্থিতি। জিততেই হবে।”

পরে তিনি সকলকে সতর্ক করে বলেন, এবার ট্রাম্প না জিতলে এটা হবে আমেরিকার শেষ নির্বাচন। সাত মিনিটের ভাষণ শেষে তিনি স্লোগান দেন, ”ফাইট ফাইট ফাইট! ভোট ভোট ভোট!” এবার প্রকাশ্যেই আশঙ্কা প্রকাশ করে মাস্ক বললেন, কমলা ক্ষমতায় এলে জেলে যেতে হবে। তবে কোন অভিযোগে জেলযাত্রা হবে মাস্কের? সেই নিয়ে অবশ্য কিছুই বলেননি ধনকুবের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টাকার কার্লসেনের চ্যাট শোয় হাজির ছিলেন মাস্ক। ঘণ্টা দুয়েক কথা হয় দুজনের মধ্যে।
  • বরাবরই রিপাবলিকানদের হয়ে গলা ফাটিয়েছেন মাস্ক। নসিলভ্যানিয়ার বাটলারের সভায় তাঁকে আমন্ত্রণ জানিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প।
  • আশঙ্কা প্রকাশ করে মাস্ক বললেন, কমলা ক্ষমতায় এলে জেলে যেতে হবে।
Advertisement