shono
Advertisement
Sreelekha Mitra

যাদবপুরে সৃজনের প্রচারে শ্রীলেখা-রাহুল-বাদশা, ‘ফিকে ঝান্ডা’য় রং ফেরাতে হাল ধরলেন সেলেবরা

বুধবার বামপ্রার্থীর হয়ে জোরদার প্রচার চালালেন তারকারা।
Published By: Sandipta BhanjaPosted: 09:51 PM May 22, 2024Updated: 10:02 PM May 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গড়িয়ায় সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্যের গাড়ি লক্ষ্য করে যখন ইট ছোঁড়া কিংবা বাম পতাকা ছেঁড়ার অভিযোগ, তখন মঙ্গলবার ফেসবুকে সেই ঘটনা পোস্ট করে প্রতিবাদ করেছিলেন শ্রীলেখা মিত্র। আর বুধবার বিকেলে যাদবপুরে সেই প্রার্থীর হয়েই পথে নামলেন টলিউডের তিন তারকা। অভিনেত্রী শ্রীলেখা মিত্র, অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং বাদশা মৈত্র।

Advertisement

মিছিল থেকে লাইভও করেন অভিনেত্রী। যাদবপুরে এবার তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের বিরুদ্ধে বামপ্রার্থী সৃজনের কঠিন লড়াই। এককালে এই কেন্দ্রেই ছিল বাম শিবিরের রমরমা। তবে তৃণমূল মাথা তুলতেই ঝান্ডার লাল রং ফিকে হয়েছে। আর সেই পিচেই এবার বামেদের হাল ফেরাতে সৃজন ভট্টাচার্যের হয়ে প্রচার করলেন সেলেবরা। সঙ্গে দেখা গেল বামপ্রার্থী দীপ্সিতা ধরকেও। এদিন বিকেল ৪টে থেকে গড়িয়ার কবি নজরুল মেট্রো স্টেশন থেকে শুরু হয় বামেদের তারকাখচিত মিছিল। সৃজনের সমর্থনে শ্রীলেখা-রাহুলদের সুর চড়াতেও শোনা গেল- "৪ নম্বরে ভোট দিয়ে আপনাদের ছেলে সৃজন ভট্টাচার্যকেই জেতান।" 

[আরও পড়ুন: হাসপাতালে শাহরুখ, শুনেই আহমেদাবাদে ছুটলেন স্ত্রী গৌরী খান]

শ্রীলেখা মিত্র, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়রা বরাবরই বামপন্থী মনোভাবাপন্ন। একুশের বিধানসভা ভোটের সময়ে বামেদের হয়ে ভোটপ্রচারের ময়দানে প্রায়শই দেখা গিয়েছিল তাঁদের। চলতি ভোটের আবহে বিরোধী দুই শিবির যখন গ্ল্যামারাস প্রচার চালাচ্ছে রাজ্যজুড়ে, তখন শ্রীলেখা, রাহুল, বাদশা মৈত্ররা গেলেন যাদবপুরে সৃজন ভট্টাচার্যের হয়ে প্রচারে। বুধবার হুডখোলা জিপে বামপ্রার্থীর হয়ে জোরদার প্রচার চালালেন তারকারা। দিন কয়েক আগেই শ্রীরামপুরে দীপ্সিতার হয়ে প্রচারে গিয়েছিলেন রাহুল, বাদশা, শ্রীলেখারা। এবার যাদবপুরে বামেদের হাল ফেরাতে পথে নামলেন তাঁরা। 'বদলের রাজনীতি'র দিনেও টলিপাড়ার এই কজন সেলেব কিন্তু ব্যতিক্রম বটে! বাংলা রক্তশূন্য হলেও তাঁরা বাম শিবির থেকে সরে যাননি। বরং প্রতিটা ইস্যুতে তৃণমূল, বিজেপির বিরুদ্ধে আওয়াজ তোলেন।  

[আরও পড়ুন: কীসের টানে উদয়াস্ত পরিশ্রম করেন মনামী? জাপান থেকেই ফাঁস করলেন কারণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবার বিকেলে যাদবপুরে সেই প্রার্থীর হয়েই পথে নামলেন টলিউডের তিন তারকা।
  • অভিনেত্রী শ্রীলেখা মিত্র, অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং বাদশা মৈত্র।
  • বুধবার বামপ্রার্থীর হয়ে জোরদার প্রচার চালালেন তারকারা।
Advertisement