shono
Advertisement
Dev

দেবের ছবিতে সুনীল শেট্টি বা বিদ্যুৎ জামওয়াল! 'খাদান'-এর বলিউডি যোগ নিয়ে গুঞ্জন টলিউডে

দেবের 'খাদান' ছবি নিয়ে বড়সড় আপডেট।
Published By: Akash MisraPosted: 07:19 PM May 22, 2024Updated: 07:41 PM May 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবের 'খাদান' ছবি নিয়ে বড়সড় আপডেট। তবে এ ব্য়াপারে পরিচালক মুখে কুলুপ আঁটলেও, টলিউডের গুঞ্জনপাড়ায় কিন্তু হইচই পড়ে গিয়েছে। কেননা, শোনা যাচ্ছে, বরখা বিস্তের পর এবার আরও জোরালো হতে চলেছে 'খাদান'-এর বলিউড যোগ!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। টলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, দেবের 'খাদান' ছবিতে নাকি দেখা যাবে সুনীল শেট্টিকে! এমনকী, নাম এসেছে অভিনেতা বিদ্যুর জামওয়ালেরও। তবে এখনও নিশ্চিত হয়নি বিদ্যুৎ থাকবেন নাকি থাকবেন সুনীল শেট্টি। তবে শুটিং ফ্লোরের ভিতরের খবর অনুযায়ী, বিদ্যুতের পাল্লা নাকি সুনীল শেট্টির থেকে একটু ভারী বেশি। শোনা গিয়েছে, রুক্মিণী মৈত্রর সঙ্গে পুরনো বন্ধুত্বের খাতিরেই নাকি 'খাদান' ছবিতে অভিনয়ে রাজি হয়েছেন বিদ্যুৎ। বিদ্যুতের সঙ্গে রুক্মিণী অভিনয় করেছিলেন 'সনক' ছবিতে। 

 পরিচালক সঞ্জয় রিনো দত্তর নতুন এই ছবিতে দেব একাই হবেন বাবা ও ছেলে! অর্থাৎ ‘জওয়ান’ ছবিতে শাহরুখ একাই যেমন পিতা-পুত্রের চরিত্রে অভিনয় করেছিলেন, দেবও নাকি সেই পথেই হাঁটবেন। তবে ইন্ডাস্ট্রিতে এখবর রটে গেলেও, ‘খাদান’ টিম কিন্তু এ ব্যাপারে মুখে খোলেনি।

[আরও পড়ুন: ৯৩ বছরের ‘দাদুর কীর্তি’তে কুর্নিশ রণবীর সিংয়ের, কী এমন করলেন?]

দিন দিন অভিনেতা দেব যেন আরও পরিণত হয়ে উঠছেন। বছর খানেক ধরেই বিভিন্নরকম ছকভাঙা চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট শুরু করেছেন। কখনও কটাক্ষ, সমালোচনা সঙ্গী হয়েছে তো কখনও বা আবার প্রশংসা জুটেছে সিনে সমালোচক থেকে দর্শক-অনুরাগীদের তরফে। তবে এখনও পর্যন্ত তাঁর ঝুলিতে যে রেকর্ড রয়েছে, তা জিৎ-প্রসেনজিতের কাছেও নেই। বাংলা সিনেমার ইতিহাসে ১০ কোটির ওপর কামাতে পেরেছে মাত্র যে ৩টি সিনেমা। তালিকার প্রথম দুটিই দেবের ছবি- ২০১৭ সালের ‘আমাজন অভিযান’ এবং ২০১৩ সালের ‘চাঁদের পাহাড়’।

[আরও পড়ুন: ‘ডিভোর্সটা কি নাটক ছিল?’, ভোটকেন্দ্রেও প্রাক্তন স্ত্রী কিরণকে নিয়ে গিয়ে খোঁটা শুনলেন আমির]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement