shono
Advertisement
Tekka Poster

দেব-রুক্মিণীকে 'টেক্কা' দিতে মাঠে 'ক্যুইন' স্বস্তিকা, খেলা হবে পুজোয়

স্বস্তিকার 'টেক্কা' লুক প্রকাশ্যে আনলেন সৃজিত মুখোপাধ্যায়।
Published By: Sandipta BhanjaPosted: 12:46 PM Sep 07, 2024Updated: 12:52 PM Sep 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে টেডি। চোখেমুখে গাম্ভীর্য। পাখির চোখ কোন রহস্যভেদের দিকে? দেব-রুক্মিণীর পর এবার স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) ঝাঁজালো 'টেক্কা' লুক প্রকাশ্যে আনলেন সৃজিত মুখোপাধ্যায়। 'সাহেব বিবি গোলাম' নিয়ে যে পুজোর বক্স অফিসে খেলা হবে, তা বেশ বোঝা যাচ্ছে তিন 'টেক্কা' লুক দেখে।

Advertisement

সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত পুজোর ছবিতে 'ইরা'র ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা। শনিবার তারই লুক প্রকাশ্যে এল। সোশাল মিডিয়ায় সেই পোস্টার লুক শেয়ার করে লেখা হয়েছে, “সাহেব বিবি গোলামের দেশে, আস্তিনে থাক... এবার পুজোয় দেখা হচ্ছে 'টেক্কা'র সাথে”,

তাসের কার্ডের ফ্রেমে স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখা যাচ্ছে। অভিনেত্রীর চুল ছোট করে কাটা। পরনে সালোয়ার। হাতে টেডি বিয়ার। "বোর্ডের রানি যখন খেল দেখায় তখন সকলের খেলা বন্ধ হয়ে যায়", ক্যাপশনেই বুঝিয়ে দেওয়া হয়েছে স্বস্তিকার চরিত্রের ঝাঁজ। তাঁকে যে সৃজিতের 'টেক্কা' ছবিতে দোর্দণ্ডপ্রতাপ চরিত্রে দেখা যাবে, সেই ইঙ্গিতই মিলল। এর আগে দেবের লুকে দেখা গিয়েছে হাতে বন্ধুক কাঁধে বাচ্চা নিয়ে। আর রুক্মিণী মৈত্রর লুকেও চমক দিয়েছিলেন সৃজিত। বব কাট হেয়ারস্টাইলে হাতে ধরা বন্দুক আর সানগ্লাসের দেখা গিয়েছিল তাঁকে। এবার স্বস্তিকার ক্ষেত্রেও তার অন্যথা হল না।

[আরও পড়ুন: ‘প্রাণ হারানোর বিচার চাই, কিন্তু…’, আচমকাই পোস্ট দেবের!]

তেইশ সালের ডিসেম্বর মাসে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে পাশে নিয়ে দেব তাঁর জন্মদিনে প্রযোজনা সংস্থার অফিস থেকে একটি ছবি পোস্ট করেছিলেন। সেই পোস্টেই ঘোষণা সেরেছিলেন যে, "অবশেষে ফাইনাল... আমরা আসছি ২০২৪ সালে।" এই পোস্ট দেখেই হইচই শুরু হয়েছিল। দেব-সৃজিত এই ছবির জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরাও। আগামী ৮ অক্টোবর পুজোয় প্রেক্ষাগৃহে আসছে 'টেক্কা'। দেব-রুক্মিণী, স্বস্তিকাকে পাশে নিয়ে বক্স অফিসে পুজোর বাকি সিনেমাগুলিকে 'টেক্কা' দেওয়ার ইঙ্গিত আগেভাগেই দিয়ে দিলেন সৃজিত মুখোপাধ্যায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্বস্তিকার 'টেক্কা' লুক প্রকাশ্যে আনলেন সৃজিত মুখোপাধ্যায়।
  • 'সাহেব বিবি গোলাম' নিয়ে যে পুজোর বক্স অফিসে খেলা হবে, তা বেশ বোঝা যাচ্ছে তিন 'টেক্কা' লুক দেখে।
  • সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত পুজোর ছবিতে 'ইরা'র ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা।
Advertisement