shono
Advertisement

খুন নাকি আত্মহত্যা? বর্ধমানের হস্টেল থেকে কলেজ ছাত্রর রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

মেমারি থানার পুলিশ ঘটনার তদন্ত করছে।
Posted: 07:51 PM Sep 16, 2022Updated: 09:10 PM Sep 16, 2022

অর্ক দে, বর্ধমান: হস্টেল থেকে উদ্ধার কলেজ ছাত্রর রক্তাক্ত দেহ। হস্টেলের ভিতর থেকে কলেজ ছাত্রকে পড়ে থাকতে দেখেন আবাসিকরা। মেমারি থানার পুলিশ ছাত্রের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। কীভাবে মৃত্যু হল ছাত্রের, তা এখনও জানা যায়নি।

Advertisement

মৃত সৌমেন মুর্মু, সেন্ট জেভিয়ার্স কলেজের দ্বিতীয় বর্ষের পড়ুয়া। সে মেমারির সাহাপুরের বাসিন্দা। সৌমেনের পরিবারের লোকজন জানায়, বৃহস্পতিবার রাতে বন্ধুদের সঙ্গে দেখা করতে কলেজের হস্টেলে গিয়েছিলেন তিনি। এরপর রাতে আর বাড়ি ফেরেননি ছাত্রটি। শুক্রবার সকালে আবাসিকরা দেখেন, হস্টেলের মাঠে পড়ে রয়েছেন সৌমেন। রক্তে ভেসে যাচ্ছে চতুর্দিক।

[আরও পড়ুন: প্রার্থনা চলাকালীন বিপত্তি, জ্ঞান হারাল লাভপুরের একই স্কুলের ১৭ জন ছাত্রী]

আবাসিকদের চিৎকারে হস্টেল কর্তৃপক্ষ জড়ো হয়ে যায়। তারাই মেমারি থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কলেজ ছাত্রের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, হস্টেলের ছাদ থেকে পড়ে গিয়েই মৃত্যু হয়েছে সৌমেনের। তবে ছাদ থেকে তাঁর পড়ে যাওয়া নিছকই দুর্ঘটনা নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা এখনও স্পষ্ট নয়। মেমারি থানার পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

সৌমেনের পরিবারের লোকজন অবশ্য খুনের অভিযোগ করতে নারাজ। তাঁরা জানান, মানসিকভাবে পুরোপুরি সুস্থ ছিলেন না সৌমেন। চিকিৎসাও চলছিল তাঁর। সে কারণেই হয়তো হস্টেলের ছাদ থেকে সৌমেন ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন বলেই মনে করছেন তাঁরা। তবে পুলিশ আপাতত ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসার অপেক্ষায় রয়েছে।

[আরও পড়ুন: এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় এবার ৫ দিনের সিবিআই হেফাজতে পার্থ চট্টোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার