shono
Advertisement

দুর্দান্ত ফর্মে কপিল শর্মা, অনন্য সম্মানে ভূষিত হলেন কমেডিয়ান

পুরস্কার জিতে ভক্তদের ধন্যবাদও জানিয়েছেন তিনি। The post দুর্দান্ত ফর্মে কপিল শর্মা, অনন্য সম্মানে ভূষিত হলেন কমেডিয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 09:24 PM May 17, 2019Updated: 09:24 PM May 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাখো বিতর্ক পিছনে ফেলে ফের স্বমহিমায় হাজির হয়েছেন তিনি। কমেডি দিয়ে ফের দর্শকদের মন জয় করে নিয়েছেন। আর সেই কারণেই সেরার শিরোপা উঠল তাঁর মাথাতেই। তিনি কমেডিয়ান কপিল শর্মা। সম্প্রতি ওয়ার্ল্ড বুক অফ রেকর্ডস লন্ডন পুরস্কারে সম্মানিত হলেন অভিনেতা।

Advertisement

প্রথমবার বন্ধ হয়ে যাওয়ার পর কমেডি শো নিয়ে কপিল শর্মা ছোটপর্দায় ফিরলেও তাঁর ভাগ্য ফেরেনি। সহকর্মীদের আনা একের পর এক অভিযোগে বিদ্ধ হয়েছিলেন তিনি। তারপর অসুস্থতার কারণ দেখিয়ে বারবার শুটিং বাতিল করেছেন কপিল। যাতে শোয়ের অতিথিদেরও বিরাগভাজন হয়েছেন তিনি। দিনের পর দিন টিআরপি কমতে থাকায় একসময় বন্ধই হয়ে যায় শো। তবে বিয়ের পর নতুন করে কামব্যাক করেন কমেডিয়ান তথা বলি অভিনেতা। আর এবার এসেই ছক্কা হাঁকান। আরও একবার তাঁর শো ছোটপর্দায় জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায়। সম্প্রতি, নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একটি শংসাপত্রের ছবি পোস্ট করেছেন কপিল। সেখানেই দেখা যাচ্ছে, স্ট্যান্ড-আপ কমেডিয়ান হিসেবে তাঁর মুকুটে যোগ হয়েছে আরও একটি পালক। পুরস্কার জিতে ভক্তদের ধন্যবাদও জানিয়েছেন তিনি। স্ত্রী গিন্নি ছাত্রার একটি ফ্যান পেজও কপিলের শংসাপত্রটি শেয়ার করেছে ইনস্টাগ্রামে।

[আরও পড়ুন: দাম্পত্য সমস্যা মেটাতে ৪৫ মিনিট যথেষ্ট! কেন একথা বললেন অজয়?]

উল্লেখ্য, ফর্বস ইন্ডিয়া সেলিব্রিটিদের একশোজনের তালিকাতেও টানা ছ’বার জায়গা করে নিয়েছিলেন কপিল। ২০১৭ সালে তালিকায় ১৮ নম্বরে ছিলেন কপিল। তাঁর উপার্জন ছিল ৪৮ কোটি টাকা। তার আগে ২০১৫ এবং ২০১৬ সালে কপিলের উপার্জন ছিল যথাক্রমে ১৫ কোটি এবং ৩০.১৭ কোটি টাকা। এবার ওয়ার্ল্ড বুক অফ রেকর্ডস লন্ডন পুরস্কার জিতে কপিল বুঝিয়ে দিলেন, ফুল ফর্মে রয়েছেন তিনি। স্ত্রী গিন্নিই তবে ‘লাকি চার্ম’? নেটদুনিয়ায় ফ্যানরা তো তেমনটাই বলছে।

[আরও পড়ুন: কিয়ারাকে চুমুর দৃশ্য নিয়ে প্রশ্ন, সাংবাদিকের উপর মেজাজ হারালেন শাহিদ]

The post দুর্দান্ত ফর্মে কপিল শর্মা, অনন্য সম্মানে ভূষিত হলেন কমেডিয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement