shono
Advertisement

‘ভারত জোড়ো যাত্রা’য় বেরিয়ে বিয়ের প্রস্তাব পেলেন রাহুল, কী প্রতিক্রিয়া সোনিয়াপুত্রের?

বৃহস্পতিবার থেকে হাঁটা শুরু করেছেন রাহুল গান্ধী।
Posted: 01:22 PM Sep 11, 2022Updated: 01:22 PM Sep 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সন্ধে থেকে শুরু হয়েছে কংগ্রেসের ভারত জোড়ো (Bharat Jodo) যাত্রা। বৃহস্পতিবার থেকেই হাঁটা শুরু করেছেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। দেড়শো দিনে সাড়ে ৩ হাজার কিলোমিটারেরও বেশি রাস্তা হাঁটবেন প্রাক্তন কংগ্রেস (Congress) সভাপতি। আর এই দীর্ঘ যাত্রার শুরুতেই বিয়ের প্রস্তাব পেয়ে বসলেন তিনি!

Advertisement

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা কংগ্রেসের প্রচার বিভাগের প্রধান জয়রাম রমেশ একটি টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘ভারত জোড়ো যাত্রার তৃতীয় দিনে এক আজব মুহূর্ত। মার্থান্ডামে মনরেগা মহিলা কর্মীদের সঙ্গে বিকেলে কথা বলছিলেন রাহুল। সেই সময় একজন বলেন, তিনি জানেন রাহুল তামিলনাড়ুকে ভালবাসেন। তাই তাঁরা তাঁর সঙ্গে এক তামিল মেয়ের বিয়ে দিতে চান। যা শুনে রাহুল কার্যত অভিভূত হয়ে পড়েন।’

[আরও পড়ুন: ‘জবাব চেয়েছিলাম, যুদ্ধ নয়’, রণে ভঙ্গ দিলেন শশী থারুর, কংগ্রেসের অশান্তি কাটার ইঙ্গিত]

দেশের ১২টি রাজ্যে ভারত জোড়ো যাত্রা করছে কংগ্রেস। সেই যাত্রায় রাহুলের অন্যতম সঙ্গী জয়রাম রমেশ। কয়েকদিন আগেই রাহুল বলেছিলেন, এই যাত্রা কোনও রাজনৈতিক কর্মসূচিই কেবল নয়। তাঁর কাছে এই যাত্রা ব্যক্তিগত। নিজেকে ও এই ‘সুন্দর’ দেশকে ভাল করে বুঝতে চাওয়াও তাঁর এই যাত্রায় অংশ নেওয়ার উদ্দেশ্য।

এদিকে যাত্রার শুরু থেকেই রাহুলকে কটাক্ষ করেছে কংগ্রেস। শুক্রবার সকালে দেখা যায় একটি সাদা আরামদায়ক টি-শার্ট পরে অন্যান্য যাত্রীদের সঙ্গে হাঁটছেন তিনি। সেই টি-শার্ট নিয়ে কটাক্ষ করে গেরুয়া শিবির। বিজেপির দাবি, রাহুলের ওই টি-শার্টটি ‘বারবেরি’ একটি জনপ্রিয় লাক্সারি ব্রিটিশ ব্র্যান্ডের। বিজেপির অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একপাশে রাহুলের ছবি আর আরেকপাশে রাহুলের ওই টি-শার্টের ছবি পোস্ট করা হয়েছে। সেই সঙ্গে দাবি করা হয়েছে, ওই টি-শার্টটির দাম ৪১ হাজার ২৫২ টাকা। যদিও এখনও কংগ্রেসের তরফে এ নিয়ে কোনও মন্তব্য করা হয়নি।

[আরও পড়ুন: ‘সুশান্তর ব্রহ্মাস্ত্রই বলিউডকে ধ্বংস করতে যথেষ্ট’, বিস্ফোরক প্রয়াত অভিনেতার দিদি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement