shono
Advertisement
Rohit Sharma

চ্যাম্পিয়ন্স ট্রফি ও টেস্ট চ্যাম্পিয়নশিপে নেতৃত্বে রোহিতই, জানিয়ে দিলেন জয় শাহ

রোহিতের নেতৃত্বে দুটি টুর্নামেন্টেই চ্যাম্পিয়ন হবে ভারত, আত্মবিশ্বাসী বিসিসিআই সচিব।
Published By: Arpan DasPosted: 02:03 PM Jul 07, 2024Updated: 02:24 PM Jul 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পরও বিদায়ের সুর ভারতীয় ক্রিকেটমহলে। কুড়ি-বিশের ম্যাচে আর দেশের জার্সিতে নামবেন না রোহিত শর্মা, বিরাট কোহলিরা। যদিও সামনেই টিম ইন্ডিয়ার (India Cricket Team) একের পর এক অভিযান। সেখানে জাতীয় দলের দায়িত্বে থাকবেন রোহিত শর্মাই। সেটা পরিষ্কার করে দিলেন বিসিসিআই (BCCI) সচিব জয় শাহ।

Advertisement

বিশ্বকাপ থেকে ফেরার পর মুম্বইকে মেগা সেলিব্রেশন হয়েছে। আম্বানি পরিবারের বিয়ের অনুষ্ঠানেও সামিল হয়েছিলেন রোহিত শর্মা। তার পরই বিদেশে ছুটি কাটাতে রওনা দিয়েছেন হিটম্যান। মেয়ে সামাইরা ও স্ত্রী রিতিকার সঙ্গে তাঁর ছবি ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। অন্যদিকে নতুনদের নিয়ে জিম্বাবোয়ে সফরে গিয়েছে দল। সেখানে নেতৃত্বে আছেন শুভমান গিল।

[আরও পড়ুন: নেপথ্য নায়ক বোতল! ইংল্যান্ডকে সেমিতে তুলে ফাঁস গোলকিপার পিকফোর্ডের]

সামনের বছর চ্যাম্পিয়ন্স ট্রফিতে (ICC Champions Trophy 2025) নামছে টিম ইন্ডিয়া। ২০২৫-এই আছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ন্সশিপ ফাইনাল (ICC World Test Championship 2023-25)। সেখানে যে রোহিতই নেতৃত্বে থাকবেন, তা স্পষ্ট করে দিলেন জয় শাহ (Jay Shah)। তিনি বলেন, "বিশ্বকাপ জেতার পর আমাদের পরবর্তী লক্ষ্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ও চ্যাম্পিয়ন্স ট্রফি। রোহিতের অধিনায়কত্বে আমাদের পূর্ণ আস্থা রয়েছে। দুটো টুর্নামেন্টেই আমরা চ্যাম্পিয়ন হব।"

[আরও পড়ুন: পতি পরমেশ্বর! জন্মদিনে ধোনির পা ছুঁয়ে প্রণাম সাক্ষীর, ভাইরাল ভিডিও]

সেই সঙ্গে জয় শাহ জানান, "ভারতীয় দলকে এই ঐতিহাসিক জয়ের জন্য শুভেচ্ছা জানাই। এই জয় আমি রাহুল দ্রাবিড়, রোহিত শর্মা, বিরাট কোহলি আর রবীন্দ্র জাদেজাকে উৎসর্গ করতে চাই। গত বছর আমরা অনেকগুলো হার দেখেছি। ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে আমরা হৃদয় জিতেছি, কিন্তু ম্যাচ জিততে পারিনি। তখনই আমি বলেছিলাম, ২০২৪-র জুনে আমরা হৃদয় আর কাপ দুটোই জিতব। দেশের পতাকা গেঁথে আসব। আমাদের অধিনায়ক সেটাই করেছেন। এই জয়ে শেষ পাঁচ ওভার খুব গুরুত্বপূর্ণ ছিল। তার জন্য আমি অর্শদীপ সিং, সূর্যকুমার, বুমরাহ ও হার্দিক পাণ্ডিয়াকে ধন্যবাদ জানাতে চাই।" আগামী বছর পাকিস্তানে হওয়ার কথা চ্যাম্পিয়ন্স ট্রফি। যদিও রোহিতরা পাকিস্তানে খেলতে যাবেন কিনা, সেই প্রশ্ন এখনও রয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পরও বিদায়ের সুর ভারতীয় ক্রিকেটমহলে।
  • কুড়ি-বিশের ম্যাচে আর দেশের জার্সিতে নামবেন না রোহিত শর্মা, বিরাট কোহলিরা।
  • সেখানে জাতীয় দলের দায়িত্বে কে থাকবেন? সেটা এবার পরিষ্কার করে দিলেন বিসিসিআই সচিব জয় শাহ।
Advertisement