shono
Advertisement
IND vs NZ

পুণে টেস্টে তীব্র জলসংকট! দর্শকদের রোষানলে আয়োজকরা, প্রশ্নের মুখে বিসিসিআইও

পানীয় জলের অভাব, নেই পরিস্কার শৌচাগারও। পুণে টেস্টে বিক্ষোভ দর্শকদের।
Published By: Arpan DasPosted: 02:45 PM Oct 24, 2024Updated: 03:50 PM Oct 24, 2024

শুভায়ন চক্রবর্তী, বেঙ্গালুরু: নিউজিল্যান্ডের বিরুদ্ধে(IND vs NZ) দ্বিতীয় টেস্টে জয়ে ফিরতে মরিয়া টিম ইন্ডিয়া। রোহিত শর্মারা হালে পানি পাবেন কিনা, সেটা তো সময় বলবে। কিন্তু আপাতত প্রবল জলসংকট পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে। যার জেরে বিক্ষোভও করেন সমর্থকরা।

Advertisement

বেঙ্গালুরু টেস্টের প্রথম দিনে বাধ সেঁধেছিল বৃষ্টি। কিন্তু পুণের ছবিটা সম্পূর্ণ অন্যরকম। সকাল থেকেই সেখানে ঝকঝকে রোদ। টসে হেরে ফিল্ডিং করছেন রোহিত শর্মারা। তাদের উৎসাহ দিতে দর্শকরাও ঠায় বসে আছেন রোদের মধ্যে। কিন্তু তার মধ্যেই সমস্যা পানীয় জলের অভাব নিয়ে। সোশাল মিডিয়ার বিভিন্ন ছবিতে দেখা যায়, বহু দর্শক জলের জন্য অপেক্ষা করছেন। লাঞ্চের সময় সেই নিয়ে বিক্ষোভও দেখা যায়। সমর্থকদের মধ্যে থেকে স্লোগান ওঠে, 'এমসিএ আমাদের জল দাও, এমসিএ-কে ধিক্কার'।

শুধু পানীয় জলের জন্য নয়, সার্বিকভাবে এই স্টেডিয়ামে সমর্থকদের জন্য বরাদ্দ পরিকাঠামো নিয়েও প্রশ্ন তুলছেন অনেকে। বিশ্বের সবচেয়ে ধনী বোর্ড বিসিসিআইয়ের অধীনে কীভাবে এমসিএ-র ব্যবস্থাপনা এত খারাপ হয়, তা নিয়ে অনেকেরই অভিযোগ। সোশাল মিডিয়ায় একজন লিখেছেন, "আবহাওয়া কষ্টকর, শৌচালয় দুর্গন্ধযুক্ত, পানীয় জলের অভাব, খাবারের দাম বেশি কিন্তু খারাপ। তার পরও দর্শকরা মাঠে গিয়ে প্রিয় দলের জন্য গলা ফাটাচ্ছে। ঠান্ডা ঘরে আরাম করা কর্মকর্তাদের থেকে দর্শকরাও বেশি কিছু চায়।"

একই অভিযোগ করছেন অনেকে। কেউ কেউ আবার ব্যঙ্গ করে লিখছেন, 'জলও নেই, তাই শৌচাগারের প্রয়োজনও নেই। বিসিসিআইয়ের কাছে ব্যাপারটা খুবই সহজ।' অনেকের বক্তব্য, যতদিন না পরিকাঠামো ঠিক হচ্ছে, ততদিন এই স্টেডিয়ামে যেন আর কোনও টেস্ট আয়োজন না করা হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে জয়ে ফিরতে মরিয়া টিম ইন্ডিয়া।
  • রোহিত শর্মারা হালে পানি পাবেন কিনা, সেটা তো সময় বলবে।
  • কিন্তু আপাতত প্রবল জলসংকট পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে। যার জেরে বিক্ষোভও করেন সমর্থকরা।
Advertisement