shono
Advertisement
Hardik Pandya

পাণ্ডিয়ার উপর ক্ষুব্ধ মুম্বই, অধিনায়ক বলছেন, 'এত ভালোবাসা আগে কখনও পাইনি'

অধিনায়ক হওয়ার পর থেকেই কটাক্ষের মুখে হার্দিক। ওয়াংখেড়েতেও দুয়ো দেওয়া হয়েছে তাঁকে।
Posted: 02:16 PM Apr 18, 2024Updated: 03:59 PM Apr 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হওয়ার পর থেকেই তাঁর দিকে ধেয়ে এসেছে কটাক্ষ। প্রবল সমালোচিত হয়েছেন। রক্তাক্ত হয়েছেন তিনি। ওয়াংখেড়েতে নামার পর দর্শকরা তাঁর নামে দুয়ো দিয়েছেন।
কিন্তু হার্দিক পাণ্ডিয়া মুম্বই শহরের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছেন। হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) বলেছেন, ''আমি কৃতজ্ঞ। এতটা ভালোবাসা পাওয়া আশীর্বাদ স্বরূপ। কখনও কখনও শব্দ মুখে আসে না। আমি অত্যন্ত খুশি এবং অভিভূত।''

Advertisement

[আরও পড়ুন: আমি কিছু না বললে সব ভুয়ো’, বিশ্বকাপে কোহলি নিয়ে চর্চার আবহে কেন একথা বললেন রোহিত?]


হার্দিক আগেই বলেছিলেন মুম্বই তাঁকে বদলে দিয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলেই তিনি জাতীয় দলে ডাক পেয়েছেন। গুজরাট টাইটান্সকে সাফল্য দিয়ে হার্দিক পাণ্ডিয়া এবার ফিরে এসেছেন মুম্বই ইন্ডিয়ান্সে। পাণ্ডিয়া বলছেন, ''মুম্বই আমাকে বড় হওয়ার শিক্ষা দিয়েছে। শিখিয়েছে হাল কখনওই ছাড়বে না। শিখিয়েছে বিনয়ী হতে। বরোদার একটা ছেলে জীবন সম্পর্কে কোনও ধারণা না নিয়েই মুম্বই এসেছিল। এই শহর আমাকে অপরিসীম ভালোবাসা দিয়েছে, অমূল্য শিক্ষা দিয়েছে।'' যে শহর জীবন সম্পর্কে এত কিছু শিখিয়ে হার্দিককে, সেই শহর কিন্তু এবার ভালো ভাবে গ্রহণ করেনি হার্দিক পাণ্ডিয়াকে। ওয়াংখেড়েতে খেলতে নেমে বিরুদ্ধস্রোতের মুখোমুখি হতে হয়েছিল তাঁকে। রোহিত শর্মার মুকুট হার্দিক পাণ্ডিয়ার মাথায় পরিয়ে দেওয়ার সিদ্ধান্ত মেনে নিতে পারেননি মুম্বইয়ের ক্রিকেটপ্রেমী ভক্তরা। গ্যালারি থেকে তাই উড়ে আসছে বিশেষ বিশেষ সব বিশেষণ। 

[আরও পড়ুন: ‘ধোনি আমাদের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে যাচ্ছে’, উইকেট কিপিং নিয়ে মুখ খুললেন রোহিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হওয়ার পর থেকেই তাঁর দিকে ধেয়ে এসেছে কটাক্ষ।
  • প্রবল সমালোচিত হয়েছেন। রক্তাক্ত হয়েছেন তিনি।
  • ওয়াংখেড়েতে নামার পর দর্শকরা তাঁর নামে দুয়ো দিয়েছেন।
Advertisement