shono
Advertisement
Gautam Gambhir

শ্রীলঙ্কা সিরিজ শুরুর আগে বড় পরীক্ষায় গম্ভীর, দুই তারকাকে নিয়ে অস্বস্তিতে টিম ইন্ডিয়ার হেডস্যর

জেনে নিন গম্ভীরের অস্বস্তির কারণ?
Published By: Krishanu MazumderPosted: 04:04 PM Jul 25, 2024Updated: 04:15 PM Jul 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্বস্তিতে ভারতীয় দলের কোচ গৌতম গম্ভীর (Gautam Gambhir)। ঋষভ পন্থ (Rishabh Pant) ও সঞ্জু স্যামসনের (Sanju Samson) মধ্যে কাকে বেছে নেবেন তা নিয়ে মাথা ব্যথা টিম ইন্ডিয়ার নতুন কোচের। শনিবার থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।
সদ্য টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারতীয় দল। রোহিত শর্মা, বিরাট কোহলির মতো তারকারা খেলছেন না। প্রথম একাদশে পন্থ ও স্যামসনের মধ্যে কাকে নেওয়া হবে তা নিয়ে গৌতম গম্ভীর দ্বিধায়।

Advertisement

[আরও পড়ুন: বিতর্কে বিদ্ধ অলিম্পিক! খেলতে হাজির ধর্ষক অ্যাথলিট, সন্ত্রাসের অভিযোগে গ্রেপ্তার ফরাসি রাঁধুনি]


স্যামসন বিশ্বকাপের দলে থাকলেও একটা ম্যাচেও নামেননি। পন্থ নেমেছিলেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি ১৭১ রান করে ভারতীয় ব্যাটারদের মধ্যে তৃতীয় স্থানে। খেলার মধ্যেই রয়েছেন পন্থ। তাই তাঁকে বিশ্রাম দেওয়ার কথা এখনই ভাবা যাচ্ছে না। অন্যদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে একদম নতুন কোচ, নতুন করে শুরু করার দিকে নজর। সেই কারণে গম্ভীর জমানায় সঞ্জুর দিকে ফোকাস রাখা হবে কিনা, তা সময় বলবে। গম্ভীরের দল নির্বাচনের দিকে নজর সবার। 
টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব। হার্দিক পাণ্ডিয়ার বদলে টি-২০ অধিনায়ক কেন সূর্যকুমার যাদব? এই নিয়ে গত কয়েকদিন বিস্তর আলোচনা হচ্ছে ভারতীয় ক্রিকেট মহলে। অনেকেই কোচ গৌতম গম্ভীর এবং নির্বাচকপ্রধান অজিত আগরকরের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলছেন। এরই মধ্যে একটি চমকপ্রদ তথ্য প্রকাশ্যে এসেছে। রাহুল দ্রাবিড়ের কোচিং স্টাফের এক সদস্য ফাঁস করলেন, সূর্যকে কোচ করার কথা ভেবেছিলেন দ্রাবিড়ও (Rahul Dravid)। নতুন কোচের জমানায় নতুন পরীক্ষা। গৌতম গম্ভীর কেমন দল গড়েন, সেটাই এখন দেখার।

 

[আরও পড়ুন: তিন সহকারী নিয়ে মোহনবাগানে মলিনা, থাকছেন বাস্তব রায়ও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অস্বস্তিতে ভারতীয় দলের কোচ গৌতম গম্ভীর।
  • ঋষভ পন্থ ও সঞ্জু স্যামসনের মধ্যে কাকে বেছে নেবেন তা নিয়ে মাথা ব্যথা টিম ইন্ডিয়ার নতুন কোচের।
  • শনিবার থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।
Advertisement