shono
Advertisement
Punjab Kings

লক্ষ্য IPL খেতাব, জাতীয় দলের প্রাক্তন ওপেনারকে হেড কোচ করতে পারে পাঞ্জাব কিংস

কে এই তারকা ওপেনার?
Published By: Krishanu MazumderPosted: 07:38 PM Jul 26, 2024Updated: 07:38 PM Jul 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লক্ষ্য আইপিএল খেতাব। সেই কারণে পাঞ্জাব কিংস ওয়াসিম জাফরকে হেড কোচ হিসেবে নিয়োগ করতে পারে বলেই খবর। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ট্রেভর বেলিসের ছেড়ে যাওয়া চেয়ারে বসার ব্যাপারে কিংস পাঞ্জাব ওয়াসিম জাফরের কথাই ভাবছে। বেলিসের সঙ্গে পাঞ্জাবের দুবছরের চুক্তি শেষ হয়ে গিয়েছে। নতুন হেড কোচের খোঁজে কিংস পাঞ্জাব। প্রতিবেদন অনুযায়ী, দেশীয় কোচকেই চাইছে কিংস পাঞ্জাব।
২০১৪ সালের পর থেকে পাঞ্জাব কিংস আর প্লে অফে পৌঁছতে পারেনি। ২০২৪ সালের আইপিএলে নবম স্থানে শেষ করে পাঞ্জাব। যে চারটি দল এখনও পর্যন্ত আইপিএল জিততে পারেনি, পাঞ্জাব কিংস তাদের মধ্যে অন্যতম। ফলে আইপিএলে অংশ নিলেও প্রতিবারই খালি হাতে ফিরতে হয়েছে তাদের। নতুন মরশুমে যাতে ইতিহাসের পুনরাবৃত্তি না হয়, সেই কারণে এখন থেকেই চিন্তাভাবনা করছে কিংস ইলেভেন।

Advertisement

[আরও পড়ুন: শ্যেন নদীতে অভিনব অনুষ্ঠান, প্যারিস অলিম্পিকের উদ্বোধনের অপেক্ষায় বিশ্ব]


উল্লেখ্য, ট্রেভর বেলিস অতীতে কলকাতা নাইট রাইডার্সের কোচ ছিলেন। সেই তিনি ২০২২ সালে পাঞ্জাবের দায়িত্ব গ্রহণ করেন। তাঁর চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় নতুন কোচের খোঁজে পাঞ্জাব। শেষে পর্যন্ত জাফর পাঞ্জাবের দায়িত্ব নেন কিনা, তার উত্তর দেবে সময়।

এদিকে সূত্রের খবর, আইপিএল-এর মেগা নিলামে একাধিক পরিবর্তনের পক্ষে ফ্র্যাঞ্চাইজিগুলো। জুলাইয়ের শেষে আইপিএল ফ্র্যাঞ্চাইজির মালিকরা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অফিসে আলোচনায় বসবেন। সেখানে একাধিক বিষয় নিয়ে আলোচনা হবে।
রিটেন করা ক্রিকেটারের সংখ্যা বেড়ে পাঁচ বা ছয় হতে পারে।আরটিএম কার্ড ফেরানো হবে কিনা ওই বৈঠকেই আলোচনা হবে।

[আরও পড়ুন: শামির জোরে বোলিংয়ের রহস্য কী? ভারতের তারকা বোলারের ডায়েট প্ল্যান ফাঁস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লক্ষ্য আইপিএল খেতাব।
  • সেই কারণে পাঞ্জাব কিংস ওয়াসিম জাফরকে হেড কোচ হিসেবে নিয়োগ করতে পারে বলেই খবর।
  • একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ট্রেভর বেলিসের ছেড়ে যাওয়া চেয়ারে বসার ব্যাপারে কিংস পাঞ্জাব ওয়াসিম জাফরের কথাই ভাবছে।
Advertisement