shono
Advertisement
Champions Trophy 2025

'আমরা ভালো লোক', চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে রোহিতদের পাকিস্তানে আসার আমন্ত্রণ শোয়েবের

শোয়েবের এহেন বার্তায় কি বরফ গলবে?
Published By: Krishanu MazumderPosted: 01:11 PM Jul 26, 2024Updated: 04:16 PM Jul 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের মাটিতে হওয়ার কথা চ্যাম্পিয়ন্স ট্রফি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড পাক মুলুকে দল পাঠাতে নারাজ। শোনা যাচ্ছে, ভারত যদি চ্যাম্পিয়ন্স ট্রফি (Champions Trophy 2025) খেলতে পাকিস্তানে না যায়, তাহলে মেগা টুর্নামেন্টের ভেন্যু বদলাবে।
এমন পরিস্থিতিতে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক (Shoaib Malik) ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে পাকিস্তানে এসে খেলার আমন্ত্রণ জানিয়েছেন। এমনকী খেলার থেকে রাজনীতিকে দূরে সরিয়ে রাখার কথা বলেছেন প্রাক্তন পাক তারকা।

Advertisement

[আরও পড়ুন: ‘প্যারিসেই ভারত সর্বোচ্চ পদক পাবে’, আশাবাদী অভিনব বিন্দ্রা]


শোয়েব মালিক বলেন, ''দুই দেশের মধ্যে যতই সংরক্ষণ থাকুক না কেন, তার সমাধান করতে হবে পৃথকভাবে। খেলাধুলোর মধ্যে রাজনীতিকে না জড়ানোই ভালো। গতবছর পাকিস্তান ভারতে গিয়েছিল। এবার ভারতের সামনে বড় সুযোগ। ভারতীয় দলে এমন অনেক ক্রিকেটার রয়েছে যারা পাকিস্তানে খেলেনি। নিজেদের দক্ষতা প্রদর্শন করার এটা দারুণ সুযোগ। আমরা ভালো লোক। আমরা অতিথিপরায়ণ। আমি নিশ্চিত ভারতীয় দল পাকিস্তানে খেলতে আসবে।''
শোয়েব মালিকের এহেন বার্তায় বরফ গলবে কিনা জানা নেই। তবে বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড চ্যাম্পিয়ন্স ট্রফিতে তাদের ম্যাচগুলো শ্রীলঙ্কা বা দুবাইয়ে করার অনুরোধ জানাতে পারে। ২০০৮ সালের এশিয়া কাপে ভারতীয় দল শেষ বার পাকিস্তানের মাটিতে খেলতে গিয়েছিল। দ্বিপাক্ষিক সিরিজে এখন আর ভারত-পাকিস্তানের দেখা হয় না, আইসিসি-র ইভেন্টেই মুখোমুখি হয় দুই দেশ। এবার কী হবে, তার উত্তর দেবে সময়।

[আরও পড়ুন: ‘স্বপ্নপূরণের সময় এসে গিয়েছে’, অলিম্পিকে নামার আগে আত্মবিশ্বাসী কলকাতার অনুশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পাকিস্তানের মাটিতে হওয়ার কথা চ্যাম্পিয়ন্স ট্রফি।
  • ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড পাক মুলুকে দল পাঠাতে নারাজ।
  • শোনা যাচ্ছে, ভারত যদি চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে না যায়, তাহলে মেগা টুর্নামেন্টের ভেন্যু বদলাবে।
Advertisement