shono
Advertisement
Ind vs Ban

তৃতীয় দিনেও ঝেঁপে বৃষ্টি, আবারও ভাসবে কানপুর টেস্ট?

কানপুর টেস্ট ড্র হয়ে যাওয়ার ভ্রুকুটি।
Published By: Anwesha AdhikaryPosted: 08:33 AM Sep 29, 2024Updated: 09:05 AM Sep 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটাও বল না পিচে না পড়েই বাতিল হয়ে গিয়েছিল কানপুর টেস্টের দ্বিতীয় দিনের খেলা। তুমুল বৃষ্টির মধ্যে মাঠে এসেও শেষ পর্যন্ত হোটেলে ফিরতে হয় ক্রিকেটারদের। তৃতীয় দিনে আবহাওয়ার পূর্বাভাস খানিক আশাপ্রদ হলেও, রবিবার সকাল থেকে ফের বৃষ্টি শুরু হয়েছে কানপুরে। ফলে প্রশ্ন উঠছে, তাহলে কি ভেস্তে যাবে তৃতীয় দিনের খেলাও? বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট ড্র করে পয়েন্ট নষ্ট হবে টিম ইন্ডিয়ার, এমন আশঙ্কাও ঘোরাফেরা করছে ক্রিকেটপ্রেমীদের মনে। 

Advertisement

কানপুর টেস্টের আগে বৃষ্টির সম্ভাবনা ছিল। আর সেটাই সত্যি হয়ে দেখা দিয়েছে প্রথম দিন থেকে। শুক্রবার টসও সময়মতো হয়নি। একঘণ্টা পিছিয়ে যায় টস। অবশ্য বৃষ্টির হাত থেকে রেহাই মেলেনি। দ্বিতীয় সেশনে ঝেঁপে বৃষ্টি আসে। ফলে মাত্র ৩৫ ওভারেই থামিয়ে দিতে হয় প্রথম দিনের খেলা। দ্বিতীয় দিনেও শুরু থেকে আকাশের চেহারাটা খুব একটা বদলায়নি।  দীর্ঘক্ষণ মাঠে অপেক্ষা করেন দুই দলের ক্রিকেটাররা। পরে হতাশ হয়ে হোটেলে ফিরে যান সকলে। শেষ পর্যন্ত আর বল গড়ায়নি দ্বিতীয় দিনে।

টেস্টের তৃতীয় দিনে আবহাওয়ার পূর্বাভাস অবশ্য খানিকটা উজ্জ্বল ছিল। হাওয়া অফিসের মতে, রবিবার দিনভর বৃষ্টির সম্ভাবনা থাকলেও সেটা শনিবারের তুলনায় খানিকটা কম। কিন্তু রবিবার সকালে খেলা শুরুর আগে থেকেই কানপুরে শুরু হয়েছে বৃষ্টি। সোশাল মিডিয়ায় ঘোরাফেরা করছে বৃষ্টির ছবি এবং ভিডিও। তার পর থেকেই প্রশ্ন উঠছে, রবিবারেও কি দ্বিতীয় দিনের পুনরাবৃত্তি হবে কানপুরে? একটাও বল না পড়ে ভেস্তে যাবে গোটা দিনের খেলা?

আবহাওয়া রিপোর্ট অনুযায়ী, রবিবার ৪০ থেকে ৫০ শতাংশ বৃষ্টি হতে পারে। অন্তত প্রথম সেশন ধুয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। ইতিমধ্যেই প্রথম দিনের খেলা অনেকটাই ভেস্তে গিয়েছে। সবমিলিয়ে, এই টেস্টে ফলাফল হওয়ার সম্ভাবনা খুবই কম। ড্রয়ের পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হবে টিম ইন্ডিয়াকে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কানপুর টেস্টের আগে বৃষ্টির সম্ভাবনা ছিল। আর সেটাই সত্যি হয়ে দেখা দিয়েছে প্রথম দিন থেকে।
  • টেস্টের তৃতীয় দিনে আবহাওয়ার পূর্বাভাস অবশ্য খানিকটা উজ্জ্বল ছিল। হাওয়া অফিসের মতে, রবিবার দিনভর বৃষ্টির সম্ভাবনা থাকলেও সেটা শনিবারের তুলনায় খানিকটা কম।
  • আবহাওয়া রিপোর্ট অনুযায়ী, রবিবার ৪০ থেকে ৫০ শতাংশ বৃষ্টি হতে পারে। অন্তত প্রথম সেশন ধুয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল।
Advertisement