shono
Advertisement
Yudhajit Guha

ওয়ানডে-তে ভালো বোলিং, অনূর্ধ্ব-১৯ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টেও ডাক পাওয়ার পথে বাংলার যুধাজিৎ

অনূর্ধ্ব-১৯ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ‌্য তিন ম‌্যাচের ওয়ানডে সিরিজে দুরন্ত বোলিং করেন বাংলার পেসার।
Published By: Arpan DasPosted: 07:29 PM Sep 28, 2024Updated: 07:29 PM Sep 28, 2024

রাজর্ষি গঙ্গোপাধ্যায়: অনূর্ধ্ব-১৯ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বল হাতে দুরন্ত পারফর্ম করার পুরস্কার খুব সম্ভবত পেতে চলেছেন বাংলার অনূর্ধ্ব পেসার যুধাজিৎ গুহ। শেষ মুহূর্তে যদি কোনও গণ্ডগোল না হয়, তা হলে অনূর্ধ্ব-১৯ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের দলেও থাকতে পারেন তিনি।

Advertisement

অনূর্ধ্ব-১৯ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ‌্য তিন ম‌্যাচের ওয়ানডে সিরিজ জিতে উঠেছে অনূর্ধ্ব ১৯ ভারত। সেই সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম‌্যাচে ভালো বোলিং করেন বাংলার পেসার। বিশেষ করে তৃতীয় ম‌্যাচে। সেই ম‌্যাচ অস্ট্রেলিয়া প্রায় জিতে গিয়েছিল। কিন্তু যুধাজিৎ শেষ ওভারে বোলিং করতে এসে ভারতকে সাত রানে জিতিয়ে দেন ম‌্যাচ। সব মিলিয়ে তৃতীয় ওয়ানডে-তে ৮ ওভারে ৪০ রান দিয়ে দু’উইকেট পান তিনি। ভালো ফিল্ডিংয়ের জন‌্য সেরা পুরস্কারও পান তিনি।

প্রাথমিক ভাবে শুধুমাত্র ওয়ানডে সিরিজের টিমে রাখা হয়েছিল যুধাজিতকে। কিন্তু তিনি ভালো পারফর্ম করে দেওয়ায় তাঁকে টেস্ট টিমে নেওয়ারও ভাবনাচিন্তা চলছে। অন্তত যুধাজিতের ঘনিষ্ঠমহলের খবর তেমনই। তা যদি হয় শেষ পর্যন্ত, তা হলে তাঁকে দ্রুত চেন্নাই যেতে বলা হবে। কারণ, আগামী ৩০ সেপ্টেম্বর থেকে শুরু অনূর্ধ্ব ১৯ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনূর্ধ্ব ১৯ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বল হাতে দুরন্ত পারফর্ম করার পুরস্কার খুব সম্ভবত পেতে চলেছেন বাংলার অনূর্ধ্ব পেসার যুধাজিৎ গুহ।
  • শেষ মুহূর্তে যদি কোনও গণ্ডগোল না হয়, তা হলে অনূর্ধ্ব ১৯ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের দলেও থাকতে পারেন তিনি।
  • অনূর্ধ্ব ১৯ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ‌্য তিন ম‌্যাচের ওয়ান ডে সিরিজ জিতে উঠেছে অনূর্ধ্ব ১৯ ভারত।
Advertisement