shono
Advertisement
Rohit Sharma

বিশ্বজয়ের পর কেন পিচের মাটি খেয়ে সেলিব্রেশন? কারণ জানালেন খোদ অধিনায়ক রোহিত

স্বপ্নপূরণ হয়েছে, এখনও বিশ্বাস হচ্ছে না হিটম্যানের!
Published By: Arpan DasPosted: 02:48 PM Jul 02, 2024Updated: 03:01 PM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রফিজয়ের পর রোহিত শর্মার (Rohit Sharma) সেলিব্রেশনের মুহূর্ত কোনওদিন ভুলতে পারবে না দেশবাসী। বার্বাডোজের পিচের মাটি খাচ্ছেন ভারত অধিনায়ক! মূহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। তাহলে কি উইম্বলডন জেতার পর নোভাক জকোভিচ যেভাবে উদযাপন করেন, সেই পথই নিলেন হিটম্যান? অবশেষে সেই প্রশ্নের উত্তর দিলেন রোহিত শর্মা।

Advertisement

১৩ বছর পর বিশ্বজয়। গতবছর একদিনের বিশ্বকাপ ফাইনালে হারের পর দুরন্ত কামব্যাক। স্বাভাবিকভাবেই টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2024) জেতার পর আবেগে ভেসে গিয়েছিলেন রোহিত। সম্প্রতি বিসিসিআইয়ের একটি ভিডিওয় সেই অনুভূতির কথা প্রকাশ করেছেন। তিনি বলেন, "অবিশ্বাস্য অনুভূতি। এখনও পুরোপুরি বিশ্বাস করতে পারছি না। গোটাটাই যেন স্বপ্ন। যেন এগুলো কিছুই হয়নি। আমরা বহুদিন এই ধরে এটার জন্য পরিশ্রম করেছি। সেই স্বপ্নপূরণ হওয়ার পর এখন অনেকটা নিশ্চিন্ত লাগছে।"

[আরও পড়ুন: এবার টেস্টে বিশ্বসেরা হও, কোহলিকে বার্তা বিদায়ী দ্রাবিড়ের]

কিন্তু কেন পিচের মাটি মুখে দিয়েছিলেন তিনি। রোহিতের উত্তর, "ওই মুহূর্তে মনে হচ্ছিল, এই মাটি আমাদের সব দিয়েছে। ওই পিচে, ওই মাঠে আমরা সব পেয়েছি। এই মাঠের স্মৃতি সারাজীবন আমার সঙ্গে থেকে যাবে। তাই চেয়েছিলাম, আমার সঙ্গেও এর কিছু অংশ থাকুক। ওই মুহূর্তটা ভীষণ, ভীষণ দামি। পিচের মাটি মুখে দেওয়ার সময় সেটাই মনের মধ্যে কাজ করছিল।"

তবে এখনও দেশে ফিরতে পারেননি রোহিতরা। ঝড়ে আটকে এখনও বার্বাডোজে থাকতে হচ্ছে টিম ইন্ডিয়াকে। তাঁদের অপেক্ষায় রয়েছেন দেশবাসী। গতবছর যে স্বপ্নপূরণ হয়নি, সেই অপূর্ণ ট্রফিকে আপন করে রাখতে তৈরি আসমুদ্রহিমাচল। বীরের মর্যাদা পাবেন রোহিত-বিরাটরাও।

[আরও পড়ুন: ‘ভাই বিরাট তো পাশে রয়েছে’, বিশ্বকাপ জয়ের পরে ভাইরাল রোহিতের মায়ের আবেগঘন পোস্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ট্রফিজয়ের পর রোহিত শর্মার সেলিব্রেশনের মুহূর্ত কোনওদিন ভুলতে পারবে না দেশবাসী।
  • বার্বাডোজের পিচের মাটি খাচ্ছেন ভারত অধিনায়ক! মূহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।
  • টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর আবেগে ভেসে গিয়েছিলেন রোহিত।
Advertisement