shono
Advertisement
Shubman Gill

'এ নিয়ে এত কথা বলে লাভ নেই', গুজরাটের লাগাতার হারে হতাশ শুভমান

গত পাঁচ ম্যাচে তিনটিতেই হেরেছে গুজরাট টাইটান্স।
Posted: 01:35 PM Apr 25, 2024Updated: 02:36 PM Apr 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচ ম্যাচে তিনটেতেই হার। লাগাতার ব্যর্থতায় স্বভাবতই হতাশ গুজরাট টাইটান্সের (Gujarat Titans) অধিনায়ক শুভমান গিল। বুধবার দিল্লির বিরুদ্ধে লড়াই করেও হেরে যাওয়ার পর সাংবাদিক সম্মেলনে এসে হতাশা উগরে দিলেন তিনি। সাফ জানিয়ে দিলেন, কথা বলে কোনও লাভ নেই। মাঠে নেমে রান করতে হবে।

Advertisement

বুধবার দিল্লির ঘরের মাঠে খেলতে নেমেছিল গুজরাট। প্রথমে মাত্র ৪৪ রানে তিন উইকেট খুইয়ে ঘরের মাঠেই বিপাকে পড়ে গিয়েছিল দিল্লি। কিন্তু সেই সুযোগ কাজে লাগিয়ে বিপক্ষকে অল্প রানে বেঁধে ফেলতে পারেননি গুজরাটের বোলাররা। শেষ পর্যন্ত ২২৫ রানের টার্গেট তাড়া করতে নামে গুজরাট। রশিদ খানের চেষ্টা সত্ত্বেও মাত্র ৪ রানে ম্যাচ হারে তারা।

[আরও পড়ুন: এবার দ্বিগুণ হবে ঘরোয়া ক্রিকেটারদের বেতন! যুগান্তকারী সিদ্ধান্তের পথে BCCI

লাগাতার হারের জেরে প্লেঅফের রাস্তা ক্রমশই কঠিন হচ্ছে গুজরাটের পক্ষে। চাপ বাড়ছে অধিনায়ক গিলের (Shubman Gill) উপরেও। তবে দলের পারফরম্যান্সে সন্তুষ্ট আইপিএলের (IPL 2024) তরুণতম অধিনায়ক। বুধবার ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে এসে তিনি বলেন, "আমরা বেশ ভালো ক্রিকেট খেলেছি। কিন্তু তার পরেও এইভাবে হারতে হয়েছে বলে খুবই হতাশ লাগছে। শেষ পর্যন্ত লড়াই করেছি। একবারও মনে হয়নি যে খেলা থেকে হারিয়ে গেলাম।"

তবে গিলের কথায়, ম্যাচ নিয়ে অনেক কথা অনেক আলোচনা করে বিশেষ কোনও লাভ হয় না। তিনি বলেন, "২২৪এর মতো বড় রান তাড়া করতে নেমে পরিকল্পনা করে কোনও লাভ নেই। তখন শুধু একটাই কাজ। মাঠে যাও আর রান করো।" তবে বোলারদের গাফিলতিতেই ডেথ ওভারে বেশি রান উঠেছে বলে মনে করেন গিল। যদিও সবমিলিয়ে দলের পারফরম্যান্সে খুশি তিনি।

[আরও পড়ুন: খাস ইন্ডিয়া গেটের সামনে নৃশংস হত্যাকাণ্ড! এলোপাথারি ছুরির কোপ আইসক্রিম বিক্রেতাকে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রথমে মাত্র ৪৪ রানে তিন উইকেট খুইয়ে ঘরের মাঠেই বিপাকে পড়ে গিয়েছিল দিল্লি।
  • লাগাতার হারের জেরে প্লেঅফের রাস্তা ক্রমশই কঠিন হচ্ছে গুজরাটের পক্ষে।
  • বোলারদের গাফিলতিতেই ডেথ ওভারে বেশি রান উঠেছে বলে মনে করেন গিল। যদিও সবমিলিয়ে দলের পারফরম্যান্সে খুশি তিনি।
Advertisement